১৬ কেজি গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ | ১২ অক্টোবর ২০১৭, ২০:০০ | আপডেট: ১২ অক্টোবর ২০১৭, ২১:০০

নিজস্ব প্রতিবেদক

টাংগাইলে ১৬ কেজি ২৫০ গ্রাম গাজাসহ ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস। তারা হলেন পরিক্ষিত সরকার, মো. আব্দুস সালাম ও জরিনা বেগম। বুধবার দিনভর টাঙ্গাইলের সখিপুর এলাকার বিভিন্ন স্থানে চালিয়ে ওই ৩ জনকে গ্রেপ্তার করা হয়। জেলা মাদক নিয়ন্ত্রণ অফিস, পুলিশ ও সখিপুর উপজেলা প্রশাসন যৌথভাবে এই অভিযান চালায়। অভিযানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সখীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরদার।

অভিযানের নেতৃত্বদানকারী কর্মকর্তা টাঙ্গাইল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক (এডি) আলী হায়দার রাসেল আমাদের সময়কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত সখিপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী পরিক্ষিত সরকার, মো. আব্দুস সালাম ও জরিনা বেগমকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় ১৬ কেজি ২৫০ গ্রাম গাজা। কিন্তু আভিযানিক দলের উপস্থিততি টের পেয়ে এই চক্রের সদস্য মো. শাহিনুর রহমান খান পালিয়ে যায়।

তিনি আরও জানান, বুধবার আব্দুস সালাম ও জরিনা বেগমকে ৬ মাসের কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালত। এছাড়া গ্রেপ্তার পরিক্ষিত সরকার ও পলাতক আসামী শাহিনুর রহমান খানের বিরুদ্ধে সেদিনই সখিপুর থানায় পৃথক দুটি মামলা করেন (নম্বর ৭ ও ৮) ডিএনসি’র ভারপ্রাপ্ত পরিদর্শক (টাঙ্গাইল) মো. আব্দুল জলিল। মামলা’দুটি এখন তদন্ত করছেন তিনি। অভিযানে দুই মামলার বাদিসহ ডিএনসির কয়েকজন সদস্য অংশ গ্রহণ করেন বলেও এডি আলী হায়দার রাসেল জানান।