x

সদ্যপ্রাপ্ত

  •  বিকালের মধ্যেই বিদ্যুৎ বৃদ্ধির ঘোষণা আসছে: বিইআরসি

চালু হলো লাইভ স্ট্রিমিং অ্যাপ ‘র‌্যাবিটহোল’

  অনলাইন ডেস্ক

০২ নভেম্বর ২০১৭, ২০:১১ | অনলাইন সংস্করণ

 

দেশের অন্যতম লাইভ স্ট্রিমিং অ্যাপ ‘র‌্যাবিটহোল’ সোমবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এটি বিপিএল উপভোগের একমাত্র ডিজিটাল মাধ্যম।

অ্যাপটি বাজারে আসার অনেক আগে ২০১৫ সালে র‌্যাবিটহোল নামেই তৈরি হয় একটি ইউটিউব চ্যানেল, যেখানে প্রথমবারের মতো বাংলাদেশে ক্রিকেট খেলা লাইভ স্ট্রিমিং করে দেখানো হয়। ২০১৬ সালের এশিয়া কাপে রেকর্ড দেড় লক্ষাধিক মানুষ একই সঙ্গে এখানে খেলা দেখে। গত দুই বছরে টাইগারদের হোম ও অ্যাওয়ে সিরিজের সব খেলা লাইভ স্ট্রিম করেছে র‌্যাবিটহোল ইউটিউব চ্যানেল। এরই ধারাবাহিকতায় এবার র‌্যাবিটহোল অ্যাপটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হলো খেলা ও বিনোদনের উপাদান উপভোগের জন্য। আসন্ন বিপিএল-এর ৫ম আসর যে কোনো সময় যে কোনো জায়গা থেকে এক্সক্লুসিভলি দেখা যাবে র‌্যাবিটহোল অ্যাপে।

বিপিএল উপভোগের একমাত্র ডিজিটাল মাধ্যম হবে র‌্যাবিটহোল অ্যাপ। লাইভ খেলা ছাড়াও বিপিএল নিয়ে আয়োজিত টিভি অনুষ্ঠান, হাইলাইটস, স্পেশাল মোমেন্টস সবই অ্যাপে পাওয়া যাবে বাংলাদেশি সকল দর্শকদের জন্য।  

র‌্যাবিটহোল এ শুধু বিপিএল-ই নয়, একই সাথে অ্যাপে উপভোগ করা যাবে নাটক, টেলিফিল্ম, কার্টুন, সিনেমাসহ আরো অনেক কিছু। এরই মধ্যে র‌্যাবিটহোল অ্যাপে প্রকাশিত হয়েছে ‘ছবিয়াল রিইউনিয়ন’ সিরিজের দর্শকনন্দিত নাটকগুলো। বড়দের পাশাপাশি শিশুদের বিনোদনের চাহিদাকেও গুরুত্ব দিচ্ছে র‌্যাবিটহোল, তাই এখানে প্রকাশিত হয়েছে নিঞ্জা টার্টেল, কুংফু পাণ্ডার মত জনপ্রিয় কার্টুন সিরিজ।

 উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্টেন্ট ম্যাটার্স এর ব্যবস্থাপনা পরিচালক মো. সালাহউদ্দিন চৌধুরী, পরিচালক ইরেশ জাকের, আমান আশরাফ ফাইয়াজ, প্রধান নির্বাহী এএসএম রফিক উল্লাহ। এছাড়াও প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘কন্টেন্ট ম্যাটার্স’ এর পরিচালক আমান আশরাফ ফাইয়াজ এবারের বিপিএল এর সম্প্রচার নিয়ে বলেন, আসন্ন বিপিএল এর ৫ম আসর এক্সক্লুসিভলি দেখা যাবে র‌্যাবিটহোল অ্যাপে। শুধু লাইভ খেলাই নয়, বিপিএল নিয়ে আয়োজিত টিভি অনুষ্ঠান, হাইলাইটস, স্পেশাল মোমেন্টস সবই অ্যাপে পাওয়া যাবে বাংলাদেশি সকল দর্শকদের জন্য। যেকোনো সময়ে যেকোনো জায়গা থেকে বিপিএল উপভোগের একমাত্র ডিজিটাল মাধ্যম হবে র‌্যাবিটহোল অ্যাপ।

‘কন্টেন্ট ম্যাটার্স’ সর্ম্পকে
বিনোদন জগতের প্রতিকূল এক সময়ে কিছু স্বপ্নবাজ তরূণ বিনোদনের মাধ্যমে মানুষকে আনন্দ দেওয়ার ধারণাটিকে আবারও জাগিয়ে তোলার স্বপ্ন দেখেছে। সেই স্বপ্নেরই ফসল ‘কন্টেন্ট ম্যাটার্স’। ‘কন্টেন্ট ম্যাটার্স’ বর্তমানে সিনেমা হল, টিভি, ইউটিউব, ফেইসবুক, মোবাইল, (VAS, SMS, IVR, WAP) OTT, অ্যাপসহ মাল্টিস্ক্রিণে তাদের বিনোদনের উপকরণ সরবরাহ করছে। দেশীয় ও আন্তর্জাতিক মানের এই বিনোদনের উপকরণগুলো মানুষের খেলাধুলা, চলচ্চিত্র, নাটক, ভ্রমণ অনুষ্ঠানসহ বিভিন্ন ধরণের চাহিদা পূরণ করছে।

গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাচ্ছে অ্যাপটি অ্যান্ড্রয়েড (https://goo.gl/voKvp7) I iOS (https://goo.gl/vJjyyL)  ভার্সনে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে