• অারও

অবস্থান কর্মসূচিতে মির্জা আব্বাস

‘দেশনেত্রী থেকে নেলসন ম্যান্ডেলায় পরিণত খালেদা জিয়া’

  নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১০ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০১ | অনলাইন সংস্করণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সরকারকে ধন্যবাদ। এই সরকার অন্যায়ভাবে খালেদা জিয়াকে সাজা দিয়েছে, তাকে অন্যায়ভাবে গ্রেপ্তার করেছে। তাকে দেশনেত্রী থেকে নেলসন ম্যান্ডেলায় পরিণত করেছে।

আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক অবস্থান কর্মসূচিতে মির্জা আব্বাস একথা বলেন। সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত পুলিশ বেস্টনির মধ্যে এই কর্মসূচি পালিত হয়।

এর আগে গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে আজকের অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়েছিল। পরে স্থান পরিবর্তন করে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়। কিন্তু আজ মঙ্গলবার কর্মসূচির স্থান আবার পরিবর্তন করে আনা হয় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

এ সময় দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, তিনি (খালেদা জিয়া) এখন আন্তর্জাতিক নেত্রী। তাকে ছাড়া এদেশে কোনো নির্বাচন হবে না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন, বরকুতউল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা আফরোজা আব্বাস, সাইফুর আলম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, শফিউল বারী বাবু, মামুনুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, খালেদা জিয়াকে গ্রেপ্তারে বিএনপির নেতাকর্মীরা এখন আগের চেয়ে আরও ঐক্যবদ্ধ। এ বন্ধন ভাঙার নয়। আজকের এই অবস্থান কর্মসূচিতে এটাই প্রমাণ করেছে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়া।

এ সময় ২০ দলীয় জোটের শাহাদত হোসেন সেলিম, লুৎফর রহমান, মোস্তাফিজুর রহমান ইরা উপস্থিত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাড়াও কয়েক হাজার নেতাকর্মী।

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে