অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করলেন তিশা

  বিনোদন প্রতিবেদক

২৯ মার্চ ২০১৮, ১৮:২৫ | আপডেট : ২৯ মার্চ ২০১৮, ১৮:৩৮ | অনলাইন সংস্করণ

‘দৈনিক আমাদের সময়’ -এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গতকাল বুধবার বসেছিল তারার হাঁট। সকাল ৯টায় শুরু হওয়া অনুষ্ঠান শেষ হয় রাত ১০টায়।

এই অনুষ্ঠানে সর্বশেষ আকর্ষণ ছিলেন তারকা অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। হাসি ঠাট্টার ছলে গানে গানে এই অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন এই তারকা অভিনেত্রী। সেই সঙ্গে ‘আমাদের সময়’কে শুভকামনাও জানান তিশা।

অনুষ্ঠান শেষে আমাদের সময়-এর সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ারের কক্ষে শুভেচ্ছা বিনিময় করেন এই অভিনেত্রী।

নতুন আরও একটি বছরে পদার্পণ উপলক্ষে গতকাল দৈনিকটির তেজগাঁওয়ের কার্যালয়ে আয়োজিত এই আনন্দযজ্ঞে ছিল হরেক আয়োজন। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত উচ্ছ্বাসে মুখর ছিল নতুন ভিশন লিমিটেড থেকে প্রকাশিত এই পত্রিকাটির প্রাঙ্গণ। সুশীল সমাজের ব্যক্তিবর্গ, মন্ত্রী, রাজনীতিবিদ, কবি-লেখক, শিল্পী, সংস্কৃতিকর্মী, মানবাধিকারকর্মী, আইনজীবী, ব্যবসায়ী, শিল্পপতি, আমলা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পদস্থ কর্মকর্তারা যোগ দিয়েছিলেন সেই উৎসবে। সঙ্গে ছিল তাদের ভালোবাসা আর অকুণ্ঠ অনুপ্রেরণা। আমাদের সময়ও তাদের বরণ করে নেয় প্রগাঢ় হৃদ্যিক উষ্ণতায়। আমন্ত্রিতদের ফুলেল শুভেচ্ছার নিদর্শন হিসেবে এদিন ফুলে ফুলে ভরে যায় আমাদের সময়ের প্রাঙ্গণ।
ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহা. নূর আলী, আমাদের সময়ের উপদেষ্টা সম্পাদক আবুল মোমেন, ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার, নতুন ভিশন লিমিটেডের পরিচালক মো. আলী হোসেন ও এম. আমান উল্লাহ, প্রকাশক এসএম বকস কল্লোল অতিথিদের অভ্যর্থনা জানান।

বেলা পৌনে ১২টার দিকে কেক কাটার মধ্য দিয়ে দিনব্যাপী উৎসবের আনুষ্ঠানিকতা শুরু হয়। আমাদের সময়ের পক্ষ থেকে এদিন দেশের খ্যাতিমান তিন নক্ষত্র অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, কণ্ঠশিল্পী রুনা লায়লা ও ক্রিকেটার সাকিব আল হাসানকে সম্মাননা দেওয়া হয়।

দিনভরই মঞ্চে চলেছে খ্যাতনামা শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনা। মুগ্ধতা নিয়ে তা উপভোগ করেন আমন্ত্রিত অতিথি, শুভানুধ্যায়ীসহ বিভিন্ন পর্যায়ের দর্শক-শ্রোতা। অনেকেই কফি হাতে মেতে ওঠেন আড্ডায়। তথ্য সংগ্রহ ও প্রচারে সদাব্যস্ত দৈনিকটির কর্মীরাও নিজেদের রাঙিয়েছিলেন উৎসবের রঙে- ছেলেরা ফিরোজা রঙের পাঞ্জাবি, মেয়েরা জলপাই-রঙা সিল্ক কাতান শাড়িতে। সময়টাকে স্মরণীয় করে রাখতে প্রিয় মানুষগুলোর সঙ্গে নিজেকে ফ্রেমবন্দি করেন অনেকে। এ ছাড়া দেশসেরা শিল্পীদের মন মাতানো গান এনে দিয়েছিল উদযাপনে ভিন্নমাত্রা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে