• অারও

এবার বেপরোয়া বাসের শিকার ঢাকা ট্রিবিউনের কর্মকর্তা

  নিজস্ব প্রতিবেদক

১৭ মে ২০১৮, ১৮:৫৪ | অনলাইন সংস্করণ

নাজিম উদ্দিন। ছবি : সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে বাসের ধাক্কায় নাজিম উদ্দিন (৩২) নামে ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের এক কর্মকর্তা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নাজিম উদ্দিন ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী রাসেল মাহমুদ ও নাইম ইসলাম জানান, বৃহষ্পতিবার সকালে যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকার বাসা থেকে মোটরসাইকেলযোগে গুলিস্তান যাচ্ছিলেন নাজিম উদ্দিন। সকাল পৌনে ১০টার দিকে মেয়র হানিফ উড়ালসড়কে উঠতেই দুই বাসের প্রতিযোগিতার মুখে পড়েন। এসময় মঞ্জিল ও শ্রাবণ সুপার পরিবহনের বাস দুটি মরিয়া ছিলÑ কার আগে কে যাবে। সায়দাবাদ জনপদ মোড় সংলগ্ন ফ্লাইওভারে আসতেই শ্রাবণ সুপার পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ছিটকে সেতুর সড়কে পড়ে যান। মুহুর্তেই বাসটি চলে যায় নাজিমের বুকের ওপর দিয়ে।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দুর্ঘটনার সময় তারা মোটরসাইকেল যোগে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। নাজিম উদ্দিন তাদের কিছু সামনে ছিলেন। শ্রাবণ সুপার পরিবহনের বাসটি নাজিমকে চাপা দিয়ে আরও বেপরোয়া গতিতে চালিয়ে পালানোর চেষ্টা করে। এসময় নাইম দ্রæত মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের সার্জেন্ট আহাদ পুলিশ বক্সে যান। সেখানে দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মো. সোলায়মানকে ঘটনা জানান। এরপর শ্রাবণ সুপার পরিবহনের চালক ওহিদুলকে আটক করেন এসআই সোলায়মান। পরে অপর বাস মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামালকেও আটক করা হয়।

এদিকে আহত নাজিমকে প্রত্যক্ষদর্শী রাসেল মাহমুদ ও নাইম ইসলাম ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, ‘নিহতের গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলার কালমার বালুরচরে। তিনি সপরিবারে ঢাকার শ্যামপুরে থাকতেন। ঘটনার জন্য দায়ী চালক ওহিদুল ও কামালের বিরুদ্ধে মামলা হয়েছে।’

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে