খালেদার মুক্তি ও চিকিৎসার দাবিতে সারা দেশে বিএনপির স্মারকলিপি

  নিজস্ব প্রতিবেদক

১৪ জুন ২০১৮, ১৯:৩৫ | অনলাইন সংস্করণ

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে  কেন্দ্রীয়ভাবে ঢাকার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে দলটি। ঢাকার মতো রাজশাহী, চট্টগ্রাম, সিলেট, বরিশালসহ দেশের অন্যান্য জেলা প্রশাসককে একই দাবিতে এই স্মারকলিপি দেওয়া হয়েছে।

আজ  বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, জেলা সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক ও  মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের নেতৃত্বে একটি প্রতিনিধিদল ঢাকার প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের কাছে এই স্মারকলিপি প্রদান করেন।

ঢাকা জেলার সহসভাপতি তমিজউদ্দিন মাস্টার ও জেলা মহিলা দলের সাবিনা ইয়াসমীনসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। সকাল সাড়ে ১০টায় দুই  শতাধিক নেতা-কর্মীরা কার্যালয়ের সামনে সমবেত হয়ে খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবি জানিয়ে শ্লোগান দিতে থাকে।  সেখান থেকে একটি প্রতিনিধিদল জেলা প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ করে স্মারকলিপি দেয়।

সাংবাদিকদের কাছে আবদুস সালাম আজাদ ও জেলা সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক অভিযোগ করে বলেন, সরকার আজীবন ক্ষমতায় থাকতে অসুস্থ  দেশনেত্রী খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে কারাগারে আটকিয়ে রেখেছে। আমরা আজকে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়ে অবিলম্বে তাকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তরের দাবি জানিয়েছি।  আমরা সরকারকে বলে দিতে চাই,  দেশনেত্রীর কিছু হলে এর দায়-দায়িত্ব আপনাদেরকে নিতে হবে।

এর আগে গত ৮  ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজার রায়ের পর  থেকে খালেদা জিয়া পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে