প্রধানমন্ত্রীর বিশেষ বার্তা আসছে শনিবার

  নিজস্ব প্রতিবেদক

১৯ জুন ২০১৮, ১৭:১২ | আপডেট : ১৯ জুন ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

ছবি : ফোকাস বাংলা

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারা দেশের নেতাকর্মীদের বিশেষ নির্দেশনা দেবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন আগামী শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ‘বিশেষ বর্ধিত সভা’ ডেকেছে আওয়ামী লীগ। 

আজ মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী শনিবার সকাল ১১টায় শুরু হওয়া এই বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটি, জেলা বা মহানগর ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় জাতীয় সংসদ সদস্যরা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের প্রতিটি থানার সভাপতি, সাধারণ সম্পাদক এবং সব সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন। 

আওয়ামী লীগের কয়েকজন নেতা বলছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচারের পাশাপাশি বিএনপি-জামায়াত শাসনামলের সঙ্গে বর্তমান সরকারের শাসনামলের তুলনামূলক চিত্র তুলে ধরা এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির মামলায় কারাগারে যাওয়ার বিষয়টি প্রচারে নেতাকর্মীদের উদ্বুদ্ধ করবেন তিনি।  

নেতারা বলছেন, আওয়ামী লীগের সব স্তরের নেতাদের বিশেষ কোনো বার্তা একসঙ্গে দেওয়ার জন্য এ ধরনের বিশেষ বর্ধিত সভা ডাকা হয় সাধারণত। এটি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ সভা হিসেবে বিবেচিত হয়। আওয়ামী লীগের বর্তমান কমিটির মেয়াদের এটি দ্বিতীয় বিশেষ বর্ধিত সভা। এর আগে গত ২০ মে গণভবনে আরেকটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল।

নতুন ভবনের উদ্বোধন
আগামী শনিবার আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সকাল ১০টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের নবনির্মিত কেন্দ্রীয় কার্যালয় ভবন উদ্বোধন করবেন শেখ হাসিনা। ১০ তলাবিশিষ্ট অত্যাধুনিক এই ভবনটি হবে আওয়ামী লীগের প্রথম স্থায়ী কেন্দ্রীয় কার্যালয়। দলের সদস্যদের চাঁদায় সাত কাঠা জমির ওপর প্রায় ১৫ কোটি টাকা ব্যায়ে নির্মিত হয়েছে ভবনটি।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে