‘দলের সভানেত্রীর জন্য প্রাণ দেওয়ার ইতিহাস আ. লীগে আছে, বিএনপিতে নেই’

  নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই ২০১৮, ২০:৪৪ | অনলাইন সংস্করণ

পুরোনো ছবি

দলের সভানেত্রীর জন্য প্রাণ দেওয়ার ইতিহাস আওয়ামী লীগে আছে, বিএনপিতে নেই বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আজ মঙ্গলবার বিকেলে যাত্রাবাড়ি ধলপুর কমিউনিটি সেন্টারে ‘ঢাকা-৫ নির্বাচনী এলাকার উদ্যোগে’ আয়োজিত ২১ জুলাই প্রধানমন্ত্রীর সফরের প্রস্তুতি সভায় তিনি এই মন্তব্য করেন।

নওফেল বলেন, ‘দুর্নীতির মামলায় দায়ে জেলে আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। অথচ তার জন্য আইনের সুনির্দিষ্ট প্রক্রিয়ায় এগোয়নি বিএনপি নেতারা। তারা কী করে বলেন যে নেত্রীর মুক্তি না হলে আন্দোলনে যাবেন? তারা কী আসলে নেত্রীর প্রতি ততটা আন্তরিক?’ 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, ‘আমাদের দলের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন কর্মীর, নেতাকর্মীদের জন্য আন্তরিক। নেতাকর্মীরাও তার প্রতি আন্তরিক। এর প্রমাণ বিগত দিনে আওয়ামী লীগের রাজনীতিতে আছে। আমাদের নেত্রী দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাবার পাশাপাশি বিশ্বে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সে কারণে আমাদের প্রাণের নেত্রী শেখ হাসিনাকে আমরা প্রাণ ভরে সংবর্ধনা দেবো।’

এ সময় নওফেল স্থানীয় নেতাকর্মীদের বর্তমান সরকারের চলমান উন্নয়নের চিত্র দেশবাসীর কাছে তুলে ধরার আহ্বান জানান। একইসঙ্গে বিগত দিনে দেশজুড়ে বিএনপি-জামায়াতের নৃশংসতার চিত্র তৃণমূলকে তুলে ধরে ঘরে ঘরে ভোট চাইতে বলেন তিনি। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান মোল্লা সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত, সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে