রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

১২ জুলাই ২০১৮, ০০:০২ | আপডেট : ১২ জুলাই ২০১৮, ০৮:৫৯ | অনলাইন সংস্করণ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে বুধবার সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ছাত্রদল। কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা।

দুপুরে শাহবাগ মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করে  ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।  মিছিলটি রমনা পার্কের গেইটে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিলে ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী, সিনিয়র সহসভাপতি তানভীর রেজা রুবেল, সহসভাপতি সাজিদ হাসান বাবু, যুগ্ম সম্পাদক এম এম মহিন উদ্দিন রাজু, সাইফ মাহমুদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক শেখ আবু তাহের প্রমুখ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে মিছিল বের করে ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রদল। মিছিলটি চানঁখারপুল মোড়ে গেয়ে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সাধারণ সম্পাদক এম এ গাফফার, জাকির আহমেদ বাবু, মোস্তাক আহমেদ, মুকিদ হোসাইন প্রমুখ।

মালিবাগ বাজার রেলগেট থেকে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা মহানগর পূর্ব শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি খিলগাঁও কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন মহানগর পূর্বের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক, জয়দেব জয়, রেজাউল করিম প্রিন্স, আমিরুজ্জামান প্রমুখ।

দুপুরে মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের সামনে থেকে মিছিল বের করে ঢাকা মহানগর পশ্চিম শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি ঢাকা রেসিডেন্টসিয়াল মডেল স্কুল এন্ড কলেজের সামরন গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সভাপতি কামরুজ্জামান জুয়েল ও সাধারণ সম্পাদক  সাফায়েত রাব্বি আরাফাত।

মহানগর উত্তর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাখাওয়াত হোসেন সৈকত ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রুবেলের নেতৃত্বে বাড্ডা এলাকায় বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। এ ছাড়া মগবাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রদলের নেকর্মীরা। আরও বিক্ষোভ মিছিল করেছে ঢাকা কলেজ, তিতুমীর কলেজ ও কবি নজরুল কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে