sara

বিচারের জন্য ডেকে এনে মারধর, চেয়ারম্যান কারাগারে

  চকরিয়া প্রতিনিধি

১২ জুলাই ২০১৮, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম

বিচারের জন্য ডেকে এনে মারধরের ঘটনায় চকরিয়া উপজেলার বিএমচর (ভেওলামানিকচর) ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলমসহ দুজনকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে  ২০১৭ সালের ১৩ নভেম্বর উপজেলার বিএমচর ইউনিয়নের বাসিন্দা আবদুস সালামের করা এ মামলার রায় দেওয়া হয়। রায়ে চকরিয়া জেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে বিচারক মো.তারেক আজিজ তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

রায়ের আগে ওই মামলায় বৃহস্পতিবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন প্রার্থনা করেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। কিন্তু জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৭ সালের ১২ নভেম্বর একটি বিচার সালিশের বৈঠকে বিএমচর ইউনিয়নের বাসিন্দা আবদুস সালামকে নোটিশ করে ডেকে পাঠান চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর। সালাম সেখানে উপস্থিত হলে চেয়ারম্যান ও ইউপি সদস্য দিদার তাকে মারধর করে তাড়িয়ে দেন। পরদিন ১৩ নভেম্বর তাদের দুজনকে আসামী করে একটি মামলা (নং-সিআর ১৩৮১/১৭ ইং)  দায়ের করেন আবদুস সালাম।

চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো.মঞ্জরুল কাদের মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মারামারির মামলায় বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।’  

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে