সড়ক দুর্ঘটনায় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী নিহত

  ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ১৪:২৩ | অনলাইন সংস্করণ

ছবি : আমাদের সময়

দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) রংপুরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন (৬১) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত  হয়েছেন চালক হাফিজুর রহমান (৪২)।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চিরিরবন্দর উপজেলার উচিৎপুরে তাকে বহনকারী গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত জীপ চালককে দিনাজপুর এম এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

দিনাজপুর ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব জানান, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন তার নামে বরাদ্দকৃত পাজেরো জিপ গাড়ি নিয়ে রংপুর থেকে ফুলবাড়ী হয়ে দিনাজপুরে অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। কিন্তু যাওয়ার পথে উচিৎপুরে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বেঁচে আছেন এমন ধারণা থেকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে চালক হাফিজুর রহমানকে মুমূর্ষু অবস্থায় দিনাজপুর এম এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে।

উপজেলা প্রকৌশলী মো. শহিদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্যারের মৃত্যুর সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে এসেছি।’ তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা বলতে পারেননি তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনায় নিহত আফজাল হোসেনের ডান পাশের বুকে এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ওই দুই স্থানে আঘাতের কারণেই তার মৃত্যু ঘটেছে।’

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) জয়নুল আবেদীন জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে