রাজধানীতে ‘ইয়াবা সম্রাট’ আবুল কালাম গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

১২ অক্টোবর ২০১৮, ১৯:৩৫ | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ইয়াবা সম্রাট আবুল কালামসহ আটজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে আজ বেলা সাড়ে ৩টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন, রাকিব, বাবু, শাহিন, আলমগীর, মিন্টু, দেলোয়ার ও আব্দুল মান্নান। তাদের কাছ থেকে ১৩ হাজার ৮০৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫০ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

ডিএনসি’র সহকারী পরিচালক (ঢাকা মহানগর উত্তর) খোরশিদ আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীতে ইয়াবার একটি সিন্ডিকেট চিহ্নিত করা হয়। পরে এই সিন্ডিকেটের প্রধান মাদক সম্রাট আবুল কালামসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

খোরশিদ আলম আরও জানান, প্রথমে শান্তিনগর থেকে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাকিব, বাবু, শাহিন, মিন্টুকে গ্রেপ্তার করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে চৌধুরীপাড়া আবুল হোটেল এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দেলোয়ারকে গ্রেপ্তার করা হয়।

ডিএনসি’র এই কর্মকর্তা জানান, ওই পাঁজনকে জিজ্ঞাসাবাদে সিপাহীবাগের ইয়াবা ডন খ্যাত দরবেশ বাবা আলমগীরকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। পরে জানা গেল এদের সবার বস ইয়াবা সম্রাট আবুল কালামের কথা। পরে মুগদার মদিবাগ সয়েল সিকদার প্লাজার চতুর্থ তলা থেকে ১০ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবুল কালামকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া রামপুরা থেকে জুতার মধ্যে লুকানো অবস্থায় ২ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল মান্নানকে গ্রেপ্তার করা হয়।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানে ৪ হাজার ৬৯৩ পিস ইয়াবা ট্যাবলেট, ২১০ গ্রাম হেরোইন, ১১০ গ্রাম গাঁজা, ২ বোতল ফেন্সিডিল ও ৭ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৩৫টি মামলা করা হয়েছে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে