‘দূর্গাদেবী এমন সময় বিরাজ করছেন, যখন শান্তি বিনাশ করেছে সরকার’

  অনলাইন ডেস্ক

১৭ অক্টোবর ২০১৮, ১৬:৪৬ | অনলাইন সংস্করণ

পুরোনো ছবি
দূর্গাদেবী এমন সময় মানুষের মাঝে বিরাজ করছেন যখন বর্তমান সরকার সকল সুখ-শান্তি বিনাশ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বধুবার দুপুর ১২টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ধন্দগাঁও উনত্রিশ মাইল ও খোচাবাড়ি এলাকায় দূর্গাপূজা মণ্ডপ পরিদর্শন শেষে এক প্রেস ব্রিফিংয়ে এ মন্তব্য করেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, ‘দূর্গাদেবী এমন সময় মানুষের মাঝে বিরাজ করছেন যখন এ দেশে অন্যায়, অত্যাচার ও জুলুম-নির্যাতন চলছে। এই অবস্থায় দেশের মানুষ শান্তিতে নেই। সকল সুখ-শান্তি বিনাশ করেছে বর্তমান এই সরকার।’

মির্জা ফখরুল বলেন, ‘সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে কোনো ধর্মের মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না।’ গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ‘গণতন্ত্রকে হত্যা করেছে এই সরকার। দলীয় নেতাকর্মীরা ঘর থেকে বের হলেই তাদের গ্রেপ্তার করছে পুলিশ। আজগুবি ও গায়েবি ঘটনায় হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের বিরোধীতা করে মির্জা ফখরুল বলেন, ‘এই সরকার অত্যাচারী, জুলুমবাজ ও খুনি সরকার। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে চিকিৎসা করতে দিচেছ না। দেশে নির্বাচনের কোনো পরিবেশে নেই। খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপি নির্বাচনে অংশ নেবে না।’ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান তিনি।  

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনসহ জেলা, উপজেলা ও তৃণমূলের নেতাকর্মীরা। প্রেস ব্রিফিং শেষে মির্জা ফখরুল ঠাকুরগাঁও শহরের তাঁতীপাড়াস্থ পৈতৃক বাস ভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে তিনি সদর উপজেলার বিভিন্ন এলাকার পূজামণ্ডব পরিদর্শনে যান।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে