sara

গণভবনে আ.লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে

  নিজস্ব প্রতিবেদক

১৪ নভেম্বর ২০১৮, ১২:২৮ | আপডেট : ১৪ নভেম্বর ২০১৮, ১৪:৫৬ | অনলাইন সংস্করণ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে দলীয় পার্লামেন্টারি বোর্ড। আজ বুধবার বেলা সাড়ে ১১টার পর আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সরকারি বাসভবন গণভবনে এই সাক্ষাৎকার শুরু হয়।  এর আগে বেলা সাড়ে ১১টার দিকেই গণভবনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, বুধবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে প্রাধনমন্ত্রীর সাক্ষাৎকারের কথা ছিল।  কিন্তু তারা সংখ্যায় বেশি ও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হওয়ার আশঙ্কা থাকায় তাদেরকে ধানমন্ডি থেকে গণভবনে ডেকে নেওয়া হয়।

এর আগে সকাল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জড়ো হন মনোনয়নপ্রত্যাশীরা।  তখন সেখানে থাকা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের সবাইকে গণভবনে যেতে বলেন।

গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সম্পাদক ওবায়দুল কাদের দলের মনোনয়ন ফরম ক্রয়কারীদের ঠিক সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

গত শুক্রবার সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে (৩/এ) মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়।  সোমবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত মনোনয়নপ্রত্যাশীরা ফরম সংগ্রহ ও জমা দেন।

একাদশ সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেতে এবার ৪ হাজার ২৩ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে