কানাডিয়ান ইউনিভার্সিটির ‘স্পট এ্যাডমিশন সপ্তাহ- ২০১৯’ উদ্বোধন

  ডেস্ক রিপোর্ট

০৬ জানুয়ারি ২০১৯, ১৯:৪৮ | অনলাইন সংস্করণ

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ স্প্রিং-২০১৯ সেমিস্টারের ৭ দিনব্যাপী ‘স্পট এ্যাডমিশন সপ্তাহ- ২০১৯’ উদ্বোধন করা হয়েছে। 

আজ সোমবার ইউনিভার্সিটির বনানী ক্যাম্পাসে এ আয়োজন উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নজরুল ইসলাম এবং স্কুল অব বিজনেসের ডিন প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার।  ভর্তি সপ্তাহ আগামী ১২ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত চলবে।  

এ ভর্তি সপ্তাহে টিউশন ফি’র ৪০ ভাগ ছাড়ে বিবিএ, এমবিএ, ইএমবিএ, সিএসই, ইইই, ইংলিশ, এলএলবি (অনার্স) ফিল্ম এ্যান্ড টিভি এবং শিপিং এন্ড মেরিটাইম সাইন্স প্রোগ্রামে ভর্তি চলছে।  একইসঙ্গে সকল শিক্ষার্থীদের জন্য ইউনিভার্সিটির পক্ষ থেকে দেয়া হচ্ছে আকর্ষণীয় উপহার সামগ্রী।  এছাড়া এখানে ইউনিভার্সিটির প্রতিটি বিষয়ের বিভাগীয় প্রধান ও শিক্ষকদের সাথে শিক্ষার্থী ও অভিভাবকগণ শিক্ষা বিষয়ক যেকোন তথ্য ও বিভাগ নির্বাচন নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। ইতোমধ্যে, এই আয়োজন বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। 

ভর্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে কানাডিয়ান উইনিভার্সিটি অব বাংলাদেশ-এর রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান সুবহানী (অব.), বিজনেস স্কুলের প্রধান জনাব এস. এম. আরিফুজ্জামান, এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম ডিরেক্টর এম মামুন আল বশীর, স্কুল অব ল’এর প্রধান ড. আব্দুল্লাহ-আল-মনজুর হোসাইন, ডিপার্টমেন্ট অব ফিল্ম এ্যান্ড টিভি’র প্রধান ড. নূরুল ইসলাম বাবুল, স্কুল অব বিজনেস-এর এ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আকিম এম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে