৬০০ জন ঋণ কর্মকর্তা নেবে ব্র্যাক

  অনলাইন ডেস্ক

১৬ অক্টোবর ২০১৭, ১৫:১৬ | অনলাইন সংস্করণ

এশিয়ার বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। ১৯৭২ সাল থেকে আর্থসামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র্য বিমোচনে কাজ করে যাচ্ছে। দেশের বহু তরুণের কর্মসংস্থান হয়েছে ব্রাকে। প্রতিষ্ঠানটিতে আরও জনবল নিয়োগ দেওয়া হবে। সম্প্রতি প্রতিষ্ঠানটি ঋণ কর্মকর্তা (প্রগতি) পদে ৬০০ লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা তৃণমূলে কাজ করতে আগ্রহী তারা আবেদন করতে পারবেন এসব পদে। এর আগে বিজ্ঞপ্তিতে চোখ বুলিয়ে নিন একবার। মিলিয়ে নিন যোগ্যতা।

আবেদনের যোগ্যতা
ব্র্যাকে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পদটিতে আবেদনের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাস। শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ গ্রহণযোগ্য, তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা শ্রেণি অথবা সমমানের জিপিএ বা সিজিপিএ ২ থাকতে হবে।

বয়সসীমা
ব্রাকে আবেদনের জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

যেভাবে আবেদন
পদটিতে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং স¤প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ ব্র্যাক হিউম্যান রিসোর্স অ্যান্ড লার্নিং ডিভিশন, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা ১২১২ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম এবং অউ # ১৭/১৭ উল্লেখ করতে হবে।

ডেটলাইন
এরইমধ্যে শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া। পদটিতে আবেদন করা যাবে ২০ অক্টোবর ২০১৭ সাল পর্যন্ত।

বেতন
চূড়াভাবে মনোনীতদের মাসিক ২০ হাজার ৮৭২ টাকা বেতন দেওয়া হবে। এছাড়া উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবন বিমা ও অন্যান্য সুবিধা পাওয়া যাবে। মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫ হাজার টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য) বলে বিজ্ঞপ্তিতে বলা আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে