বগুড়ায় আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্রাঞ্চ অফিস উদ্বোধন

  নিজস্ব প্রতিবেদক, বগুড়া

০৬ জানুয়ারি ২০১৭, ১৬:২০ | অনলাইন সংস্করণ

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ১৯৮১ সালে বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়ে দেশের মানুষকে আর্থিক সেবা দিয়ে যাচ্ছে। আর্থিক সেবাসমূহকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে শিল্পের শহর বগুড়া ও পার্শ্ববর্তী এলাকার গ্রাহকদের জন্য শেরপুর রোড অ্যামিকাস সেন্টারে একটি ব্রাঞ্চ অফিস উদ্বোধন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে বগুড়া কনভেশন সেন্টারে ব্রাঞ্চ অফিস উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়ার জেলা প্রশাসক আশরাফ উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ.এফ.এম. বরকতউল্লাহ।

উদ্বোধনী বক্তব্যে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের বগুড়ার জেলা প্রশাসক আশরাফ উদ্দীন শিল্পের শহর বগুড়াকে একটি সম্ভবনাময় জেলা উল্লেখ করে বলেন, এখানে উদ্যোক্তা রয়েছেন প্রচুর। আর্থিক সুবিধা পেলে ব্যবসায় তারা অগ্রসর হতে পারেন।

এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ১৯৮১ সাল থেকে বাংলাদেশের শিল্পোন্নয়নে গুরুত্বপূর্ণ চালিকা শক্তি হিসেবে ধারাবাহিকভাবে এর কার্যক্রম পরিচালনা করছে। মোট জনসংখ্যার ৭০% মানুষের মধ্যে আমাদের আর্থিক সেবা নিশ্চিত করতে ২০১৭ সালে আমরা সারা দেশে নয়টি ব্রাঞ্চ অফিস উদ্বোধনের পরিকল্পনা নিয়েছি। এছাড়াও বাংলাদেশের প্রান্তিক অঞ্চলের মানুষকে আমাদের ঋণ স্কিমের আওয়তায় আনার উদ্যোগ গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি।

উত্তরাঞ্চলের খেটে খাওয়া মানুষকে আর্থিক সেবা দিতে এবং আর্থিক খাতে ব্যাপক চাহিদার কথা বিবেচনা করে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বগুড়ায় একটি ব্রাঞ্চ অফিস উদ্বোধন করে।

সম্প্রতি, প্রতিষ্ঠানটি ইন্ডাস্ট্রিয়াল প্রোমোশন অ্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড থেকে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নামে পরিবর্তিত হয়েছে। তরুণ সমাজ, নারী এবং বঞ্চিত এলাকায় আর্থিক সেবা প্রদানে অধিক গুরুত্বারোপ করতে প্রতিষ্ঠানটি এ উদ্যোগ নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বগুড়ার বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ি, শিল্পপতি, উদ্যোক্তারা অংশ নেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে