শাবি ছাত্রলীগের বিভক্ত কর্মসূচি

  শাবি প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৭, ১৬:১৬ | অনলাইন সংস্করণ

বিদেশে অর্থ পাচার ও এতিমদের অর্থ আত্মসাতের অভিযোগে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দুই ভাগে বিভক্ত হয়ে কর্মসূচি পালন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজের অনুসারীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বিক্ষোভ মিছিলটি বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শাখা ছাত্রলীগের সহ সভাপতি ধনী রাম রায়ের সভাপতিত্বে ও মুশফিকুর রহমান ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন সহসভাপতি আনোয়ার হোসেন ভুইয়া, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খালেদ সাইফুল্লাহ ইলিয়াছ, সহ সম্পাদক সুব্রত পাল, সুকান্ত ঘোষ ও ছাত্রলীল নেতা আবু সালমান।

অপরদিকে বেলা দেড়টায় একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীন ও সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারীরা। বিক্ষোভ মিছিলটি ফুডকোর্ট চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি মুস্তাকিম আহমেদ মুস্তাক, তারিকুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুম, মরুফ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ, সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন রনি, জাহিদ হাসান নাঈম, দপ্তর সম্পাদক মোস্তাক মিয়া, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক জাকারিয়া মাসুদ, সাহিত্য সম্পাদক আব্দুল হাদি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুজ্জামান রুপক, গণশিক্ষা সম্পাদক আব্দুর রশিদ রাসেল প্রমুখ।

উল্লেখ্য, এর আগেও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের জন্মদিনে তিন ভাগে বিভক্ত হয়ে কর্মসূচি পালন করে সংগঠনটির নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে