x

সদ্যপ্রাপ্ত

  •  বিপিএল এর পঞ্চম আসরের শিরোপা জিতল রংপুর রাইডার্স। মাশরাফির হাতে চতুর্থ ট্রফি

আব্রামকে তালাবদ্ধ রেখে কলকাতায় অপু, ফিরে গেলেন শাকিব

  অনলাইন ডেস্ক

১৮ নভেম্বর ২০১৭, ০৯:৩০ | আপডেট : ১৮ নভেম্বর ২০১৭, ১২:৩৯ | অনলাইন সংস্করণ

সন্তান আব্রাম খান জয়কে বাসার গৃহপরিচালিকার কাছে রেখে গতকাল শুক্রবার কলকাতায় চিকিৎসা নিতে গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ খবরটি জানার পর রাতে রাজধানীর গুলশান নিকেতনস্থ অপুর বাসায় হাজির হন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু ঘর তালাবদ্ধ থাকায় সন্তানের সঙ্গে দেখা না করেই ফিরে যান তিনি।

জানা গেছে, শুক্রবার রাত ৯টায় অপুর বাসায় উপস্থিত হয়ে শাকিব দরজায় নক করেন। এ সময় বাড়ির গৃহপরিচালিকা শেলী জানায়, দরজা বাইরে থেকে তালা দেওয়া। খোলার জন্য তাদের কাছে কোনো চাবি নেই। অপু বিশ্বাস কোথায় জানতে চাইলে, ভেতর থেকে বলা হয় বিদেশে গেছেন। কখন ফিরবেন এ ব্যাপারে কিছুই জানেন না তিনি।  

পরে শাকিব তার কাছের মানুষদের মাধ্যমে ঘটনাটি নিকেতন সোসাইটির নেতৃবৃন্দকে জানান।

গত বৃহস্পতিবার রাতেই ব্যাংকক থেকে শুটিং করে দেশে ফিরেছেন শাকিব। সন্তানকে দেখতে না পেয়ে এবং তালাবদ্ধ অবস্থায় দেখে ক্ষোভ প্রকাশ করেন শাকিব।

তিনি বলেন, মাত্র এক বছরের একটি বাচ্চা ছেলেকে কাজের মেয়ের জিম্মায় বাইরে থেকে তালা লাগিয়ে কোনো মা কীভাবে দেশের বাইরে চলে যেতে পারে? এটা সন্তানের প্রতি মায়ের কেমন দায়িত্ব পালন? আমার এখনো বিশ্বাস হচ্ছে না। এটা আমি মানতে পারছি না। আমার ছেলের যদি কোনো দুর্ঘটনা ঘটে যায় তাহলে এর দায় নেবে কে?

সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু বিশ্বাস। এতে সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে তার। প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। তিনি এখন সেখানকার এ্যাপোলো হসপিটালে ভর্তি আছেন।

অপুর কলকাতা যাওয়া প্রসঙ্গে শাকিব বলেন, কী এমন ঘটলো যে এক বছরের বাচ্চা ছেলেকে বাইরে থেকে তালা দিয়ে বিদেশে যেতে হবে? দেশে কী কোনো চিকিৎসা ছিল না?  শুনেছি, অপু এখন নিয়মিত জিমে যান, ব্যায়াম করেন। তা হলে তখন শরীরের কোনো সমস্যা না হলে বাথরুমে পড়েই পুরনো সেলাইয়ের জায়গা ছিড়ে যায়! এটা  কী বিশ্বাসযোগ্য? যদি তাই হয়ে থাকে তাহলে সে আমার ছেলেকে আমার বাবা মায়ের কাছে রেখে যেতে পারতো আর তা না হলে সঙ্গে নিয়ে যেত। সে এর কোনোটাই না করে আমার ছেলেকে কাজের মেয়ের জিম্মায় রেখে বিদেশ চলে গেলো! অবশ্যই এর পেছনে কোনো উদ্দেশ্য রয়েছে।

অপুর বাড়ি থেকে ফিরে আসার সময় বাড়ির গৃহপরিচালিকাকে শাকিব জানান, যে কোনো প্রয়োজনে তাকে যেন ফোন করে।

গৃহকর্মীর কাছে সন্তানকে একা রেখে মা অপুর বাইরে অতিরিক্ত চলাফেরা অপছন্দ শাকিবের। সবসময় এমনটি করে থাকেন বলেও দাবি করেন শাকিব। তাঁর দাবির সত্যতাও স্বীকারও করেন অপুর বাড়ির দেখভালকারী। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, অপু ম্যাডাম বেশিরভাগ সময় একা একাই বাইরে যান, জয়কে সঙ্গে নেন না।

মা হিসেবে অপু তাঁর দায়িত্ব পালন করছেন না—এমন অভিযোগ আগে থেকেই করে আসছেন শাকিব। এদিকে খবর ছড়িয়েছে শাকিব-অপুর বিবাহ-বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। যেকোনো সময় ডিভোর্সের ঘোষণা আসতে পারে দুজনেরই পক্ষ থেকেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে