খোলামেলা দৃশ্যে অভিনয় করেও বলিউডে সফল নন যারা

  অনলাইন ডেস্ক

১৫ জানুয়ারি ২০১৮, ০৮:৫৭ | অনলাইন সংস্করণ

সিনেমায় সাহসী খোলামেলা দৃশ্য থাকলেই হিট হয় এবং নায়িকাদের কেরিয়ারের উন্নতি হয়। বলিউডে এমন ধারণা দীর্ঘদিন ধরেই প্রচলিত ছিল। আসলে এই কথার কোন ভিত্তি নেই। এখন দিন বদলেছে, সেই সঙ্গে দর্শকদের রুচিরও বদল ঘটেছে। বলিউডে এমন কয়েকজন অভিনেত্রী রয়েছেন, যারা অভিনেতাদের সঙ্গে খোলামেলা দৃশ্যে অভিনয় করেও কেরিয়ারের দৌড়ে সেভাবে সফল হতে পারেননি।   

টপলেস হয়েও কেরিয়ারে সফল হতে পারেননি যেসব অভিনেত্রী তার একটি তালিকা দিয়েছে ‘এবিপিলিভ’-  

গীতা বসরা

গীতা বসরা ‘দ্য ট্রেন’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে জমিয়ে চুম্বন দৃশ্য করেছেন। এ ছাড়া সিনেমায় রয়েছে তার অনেক বোল্ড পোজ। কিন্তু এরপরও কেরিয়ার সঠিক পথে চলেনি। গীতা ভারতীয় দলের স্পিনার হরভজন সিংহকে বিয়ে করেছেন এবং তার এক কন্যা সন্তানও রয়েছে।

সায়ালি ভগত

‘দ্য ট্রেন’ সিনেমায় সায়ালি ভগতও ইমরান হাশমির সঙ্গে অনেকগুলি খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন। যেহেতু সিনেমাটি বক্স অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি। তাই সায়ালির কেরিয়ারের গ্রাফও ঊর্দ্ধমুখী হয়নি।

তনুশ্রী দত্ত

‘আশিক বানায়া আপনে’ সিনেমায় ইমরানের সঙ্গে বোল্ড পোজের মাধ্যমে প্রেক্ষাগৃহের উষ্ণতা অনেকটাই বাড়িয়ে দিয়েছিলেন তনুশ্রী। কিন্তু ২০০৪-র মিস ইন্ডিয়া তনুশ্রী বলিউডে নিজের পায়ের জমি শক্ত করতে পারেননি।

উদিতা গোস্বামী

‘পাপ’, ‘অক্সর’ ও ‘জহর’-এর মতো সিনেমার মাধ্যমে বলিউডে নিজের বোল্ড ইমেজ গড়ে তোলা উদিতা বেশ কিছুদিন ধরে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। এর আগে তিনি বিয়েও করেছেন।

মল্লিকা শেরাওয়াত

মল্লিকা শেরাওয়াত ইমরান হাশমির সঙ্গে ‘মার্ডার’ সিনেমার জন্য পরিচিত। এই সিনেমায় ইমরানের সঙ্গে তার বেশ কয়েকটি সাহসী দৃশ্য ছিল। কামব্যাস সিনেমা ‘হিসস’-ও বেশ সাহসী ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। কিন্তু তারপরও সেভাবে কেরিয়ারে সফল হতে পারেননি তিনি।

কোয়েনা মিত্র

বলিউডের অন্যতম বোল্ড সিনেমা এক ‘খিলাড়ি এক হাসিনা’-তে কোয়েনা মিত্রকে অনেক সাহসী দৃশ্যে দেখা গিয়েছিল। কিন্তু কেরিয়ার গড়তে পারেননি তিনি।

রিয়া সেন

রিয়া সেন বিকিনি থেকে শুরু করে লভ মেকিং সিন-কেরিয়ার গড়ার জন্য সবকিছুই চেষ্টা করেছেন। কিন্তু বলিউডে চমকপ্রদ সাফল্য পাননি তিনি। কিছুদিন আগে বিয়ে করেছেন এ অভিনেত্রী।

অমৃতা অরোরা

‘কমবক্ত ইশক’-এর মতো সিনেমার অভিনেত্রী অমৃতা সিনে কেরিয়ারে তেমন সাফল্য পাননি।

পাওলি দাম

‘হেট স্টোরি’-র মাধ্যমে বলিউডে অভিষেক হয় পাওলির। সিনেমায় সাহসী দৃশ্যে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। কিন্তু হিন্দি সিনেমা জগতে সেভাবে চোখধাঁধানো সাফল্য অধরাই রয়ে গেছে তার।

সোনাল চৌহান

ইমরান হাশমির সঙ্গে ‘জন্নত’-এর মাধ্যমে বলিউডে অভিষেক সোনালের। এরপর নীল নিতিন মুকেশের সঙ্গে ৩ জি-তেও সাহসী দৃশ্যে অভিনয় করেন তিনি। কিন্তু দর্শকদের কাছে সেভাবে জনপ্রিয়তা পাননি তিনি।

সমীরা রেড্ডি

২০০৪-এ ‘মুশাফির’ সিনেমায় মহেশ মঞ্জেরেকরের সঙ্গে সমীরা রেড্ডির অনেক বোল্ড সিন ছিল। কিন্তু এরপর কয়েকটি আইটেম সং-য়েই তার কেরিয়ার আটকে যায়। বর্তমান প্রজন্মের কাছে হয়ত খুব একটা পরিচিতও নন তিনি।

নেহা ধূপিয়া

‘জুলি’ সিনেমার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নেহা। কিন্তু পরে বলিউডে তার কেরিয়ার নিয়ে বিশেষ কিছু বলার নেই। বর্তমানে তিনি একটি টেলিভিশন অনুষ্ঠানের সঞ্চালিকা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে