বুবলি কি ভুল পথে হাঁটছেন

  ফয়সাল আহমেদ

২৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:৫৩ | অনলাইন সংস্করণ

একজন নায়ক বা নায়িকার বড়গুণ কী? অভিনয় জানা। তার পর? যে কোনো নায়ক বা নায়িকার বিপরীতে নিজেকে প্রমাণ করা। দুই বা ততোধিক নায়ক বা নায়িকার সঙ্গে জুটি বেঁধে জনপ্রিয় হওয়া। প্রথমটিতে সফলই বলা যায়, আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলিকে। কিন্তু দ্বিতীয়টিতে? একদমই ‘ফপ’! যদিও ‘ফপ’ শব্দটা তার সঙ্গে যাচ্ছে না। কারণ এ নায়িকা এক শাকিব খান ছাড়া এখন পর্যন্ত অন্য কারো সঙ্গে চুক্তিবদ্ধই হননি। যদি হতো, তবেই জানা যেত অভিনেত্রী হিসেবে তার দৌড় কতদূর।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন অপু বিশ্বাসের মতো ক্যারিয়ারে ভুল পথে হাঁটছেন বুবলি। বগুড়ার মেয়ে অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ৭০টির মতো ছবিতে তিনি অভিনয় করেন শাকিবের বিপরীতে। এর মধ্যে হাতে গোনা কয়েকটি ছবিতে কাজ করেন অন্য নায়কের বিপরীতে। যদিও তার কোনোটিই দর্শক পছন্দের তালিকায় ছিল না। এর মধ্যে ২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে গোপনে বিয়ে করেন শাকিব-অপু। বিষয়টি জানাজানি হয় গত বছর ১০ এপ্রিল বিকালে। সম্পর্কের এ তথ্য প্রকাশ হওয়ার আগে থেকেই শাকিবের সঙ্গে মনোমালিন্য হয় অপুর। প্রভাব পড়ে তার ক্যারিয়ারে। শাকিবের কথায় ক্যারিয়ারে ছাড় দিয়েছেন অপু। কিন্তু শাকিব খান কাজ করে গেছেন, যাচ্ছেন।

শাকিবের ক্যারিয়ার ঠিক রাখতে অপু যখন নিজের ক্যারিয়ার কোরবানি দিলেন তখন মিডিয়ায় আসেন শবনম বুবলি। ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শ্যুটার’ ছবির মাধ্যমে পর্দায় অভিষেক হয় তার। দুটি ছবিতেই নায়ক ছিলেন শাকিব খান। এর পর তিনি অভিনয় করেন ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবিতে। এতেও বুবলি ছিলেন শাকিব খানের বিপরীতে। শুধু তাই নয় তার হাতে বর্তমানে আছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘সুপারহিরো’ নামের দুটি ছবি। এই দুটি ছবির নায়কও শাকিব খান। শাকিব ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে বুবলিকে দেখা যাচ্ছে না। এদিকে অপুর সঙ্গে শাকিবের বিচ্ছেদ হয়েছে ২২ ফেব্রুয়ারি। গুঞ্জন উঠেছে বিচ্ছেদের পর বুবলিকে বিয়ে করবেন শাকিব। যদিও এ কথার কোনো সত্যতা পাওয়া যায়নি।

তবে কথায় আছে, যা রটে তার কিছু তো বটে! বিচ্ছেদের দুই বছরের মধ্যে নাকি বিয়ে করবেন শাকিব। সেই পাত্রী বুবলি কিনা সেটা নিয়েই চলছে কানাঘুষা। যদি বুবলি হয়, তা হলে অপুর মতো তিনিও হারিয়ে যাচ্ছেন মিডিয়া থেকে! কারণ শুধু শাকিবের সঙ্গে অভিনয়, তাকে বিয়ে, পরে বিচ্ছেদের যে ভুল পথে হেঁটেছিলেন অপু, সেই একই পথে এর মধ্যে এক পা দিয়ে রেখেছেন শবনম বুবলি। বিয়ে করে অন্য পা দেন কিনাÑ সেটাই দেখার বিষয়।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে