শুরু হলো ‘সেলিব্রেটিং লাইফ’

  বিনোদন প্রতিবেদক

১৭ এপ্রিল ২০১৮, ১৭:৪৭ | অনলাইন সংস্করণ

বইয়ের মোড়ক উন্মোচনে অতিথিরা। বাঁ থেকে রফিকুল আলম, নাসের ইজাজ, অধ্যাপক আনিসুজ্জামন, মাহ্ফুজ আনাম, মোহাম্মদ রফিকউজ্জামান ও আবিদা সুলতানা।

‘স্থাপত্যে বাংলাদেশ’থিমকে সামনে রেখে আজ থেকে শুরু হলো দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড ‘সেলিব্রেটিং লাইফ’ প্রতিযোগিতা। গানের লিরিক,আলোকচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে এবারের এই আয়োজন করা হয়েছে। আগামী ৩১ জুলাই পর্যন্ত এই প্রতিযোগিতা চলবে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন `ডেইলি স্টার’-এর সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম,স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকতা নাসের এজাজ বিজয় ও কান্ট্রি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স বিটপী দাস চৌধুরী,জীবনের জয়গান উৎসব পরিচালক রাফি হোসেন,প্রখ্যাত গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান,স্থপতি চৌধুরী সাইদুজ্জামান প্রমুখ।

এ ছাড়া আয়োজনের অংশ হিসেবে গতকাল সন্ধ্যায় ডেইলি স্টার মিলনায়তনে বই প্রকাশনা অনুষ্ঠান করা হয়। বইয়ে ২০১৬ ও ২০১৭ সালে অংশ নেওয়া আলোকচিত্রীদের স্থিরচিত্র স্থান পেয়েছে।

গতকালের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান,অভিনেত্রী ববিতা,সুচন্দা,জ্যোতিকা জ্যোতি,অভিনেতা ফারুক, শহিদুল আলম সাচ্চু,সংগীতশিল্পী রফিকুল আলম,আবিদা সুলতানা প্রমুখ। বইয়ের মোড়ক উন্মোচনে অতিথিরা অংশ নেন।এরপর বক্তব্য রাখেন সুচন্দা, ববিতা ও আয়োজক কর্তৃপক্ষ।

প্রকাশনা উৎসব শেষে সংগীত পরিবেশন করে লালন ব্যান্ড।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে