লাখ লাখ ফলোয়ার তার, তবে কাউকে করেন না ফলো!

  বিনোদন ডেস্ক

১৭ মে ২০১৮, ১১:৩৮ | অনলাইন সংস্করণ

বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ ঘটে মাত্র পাঁচ দিন হবে। তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি অফিসিয়াল হওয়ার মাত্র পাঁচ দিনের মধ্যে ২০ লাখের অধিক ফলোয়ার যোগ হয়ে যায়। তবে এখন পর্যন্ত কাউকে ফলো করা শুরু করেননি সাবেক এই বিশ্ব সুন্দরী। এমনকি তার শ্বশুর ও কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও তার স্বামী অভিষেকও বাদ পড়েছেন তার নজর থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ এর এক প্রতিবেদনে বলা হয়, চলতি ফরাসি চলচ্চিত্র উৎসব কানের ৭১তম আসরে যোগ দিতে গিয়ে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি খোলেন এই বিশ্বসুন্দরী। এতে করে কেবল ঐশ্বরিয়াই নন পাশাপাশি তার মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চনেরও সোশ্যাল মিডিয়াতে আত্মপ্রকাশ ঘটে।

ইন্সটাগ্রামে ঐশ্বরিয়ার প্রথম ছবিতে কমেন্ট করে স্বাগতম জানান স্বামী অভিষেক বচ্চন। তবে অনেকেই ভেবেছিলেন, শুরুটা হয়তো চলমান কানের লাল গালিচার মনোমুগ্ধকর ছবি শেয়ার দিয়ে করবেন বলিউড এই অভিনেত্রী। তবে নিজের মাতৃত্বের প্রথম মুহুর্তের একটি ছবি শেয়ার করে সবাইকে অবাক করে দেন সাবেক এই বিশ্ব সুন্দরী। এরপর একে একে কানের লাল গালিচায় হাটা থেকে শুরু করে মেয়ে আরাধ্যাকে নিয়ে ভ্রমণ সবই শেয়ার করেন তিনি।

সম্প্রতি 'মা দিবস' উপলক্ষে ঐশ্বরিয়া, তার মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যাকে নিয়ে শেয়ার করা একটি ছবি বেশ মন জয় করে ভক্তদের।

দীর্ঘ বিরতি শেষে বলিউডে পদার্পণ তেমন সুফল বয়ে আনেনি ঐশ্বরিয়ার।  ‘জাজবা’ ছবিতে দুর্দান্ত অভিনয় করলেও ছবিটি তেমন ব্যবসা সফল হয়নি। তবে হার না মানা সাবেক এই বিশ্ব সুন্দরী আসন্ন 'ফান্নে খান' ছবি নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন। এ ছবিতে তার সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে অনিল কাপুর ও রাজকুমার রাওকে। ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও তার সাবেক প্রেমিক ও বলিউড সুলতান সালমান খানের ‘রেস-৩’ এর সঙ্গে ক্ল্যাশ করবে বিধায় পরিচালক এর তারিখ পিছিয়ে দেন।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে