আবারও ভারতীয়দের ট্রলের শিকার সারা ভাস্কর

  বিনোদন ডেস্ক

২৪ মে ২০১৮, ০৯:০৮ | অনলাইন সংস্করণ

প্রতিদিনই ভারতীয়দের ট্রলের শিকার হচ্ছেন বলিপাড়ার কোনো না কোনো অভিনেত্রী। গত দুদিন আগের কথাই দেখা যাক, বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পরিদর্শনকে তেমন ভালো চোখে দেখননি অনেকেই। একইদিন নিজের পোশাকের জন্য আবারও ট্রলের শিকার হলেন অভিনেত্রী সারা ভাস্কর।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গত মঙ্গলবার আসন্ন ‘ভিরে দি ওয়েডিং’ ছবির মিউজিক রিলিজের এক ইভেন্টে উপস্থিত হয়েছিলেন প্রধান চরিত্র কারিনা কাপুরসহ অন্যান্যরা। সেখানে ছবির অন্যতম চরিত্র সারা ভাস্করও ছিলেন। পরনে ছিলেন সাদা রঙের একটি ফ্রক। তবে সারার এই পোশাককে ভালো চোখে দেখেননি তার ভক্তরা। ইন্সটাগ্রামে তার ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে একে একে ট্রল আসতে থাকে।

একজন লিখেছেন, কাপড় পরিষ্কারক ব্র্যান্ড ‘নিরমা’ কার্টুনের মতো দেখাচ্ছে তাকে। ট্রলে তাকে বেশ হাস্যকর বলে সম্বোধন করেছেন করা হয় ওই আনভেরিফাইড অ্যাকাউন্ট থেকে।
তবে স্পষ্টভাষী ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর জবাবটিও ছিলো চোখে পরার মতো। সারা লিখেন, আসলে এইটা ‘কিলার’ লুক।

এর আগে ছবির দ্বিতীয় পোস্টারে খোলামেলা পোশাকের কারণে বেশ সমালোচনায় পরেন কারিনারা। এর রেশ কাটতেই নতুন করে আবারও ট্রলের শিকার হলেন সারা। 

আগামী পয়লা জুন মুক্তি পেতে যাচ্ছে ‘ভিরে দি ওয়েডিং’। এ ছবিতে সারার পাশাপাশি দেখা যাবে কারিনা কাপুর, সোনাম কাপুর আহুজা ও শিখা তালসানিয়া। ছবিটি বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে নির্মিত। যেখানে চার বান্ধুবির জীবন কাহিনী রয়েছে।

সারার অভিনয়ে অসাধারণ দক্ষতার জন্য বেশ সুনাম রয়েছে বলিপাড়ায়। কাজ করেছেন সালমান খানের ‘প্রেম রতন ধন পায়ো’, ‘তানু ওয়েডস মানু রিটার্নস’সহ অনেক ছবিতে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে