সেন্সরের আগেই ‘সুপার হিরো’র হল বুকিং প্রায় শেষ!

  এ মিজান

১১ জুন ২০১৮, ১৬:০৭ | অনলাইন সংস্করণ

এক পা এগোয় তো দুই পা পেছায়। কিছুতেই জট খুলছে না। দ্বিধার ধুম্রজালে হ-য-ব-র-ল হয়ে যাচ্ছে সব। আবার নিমিষেই গুছিয়ে নেওয়ার চেষ্টাও চলছে।

কিছুটা হচ্ছে আবার কিছুটা হচ্ছে না। তারপরও থেমে নেই প্রযোজকের দৌড়ঝাঁপ। বলছি শাকিব খান-বুবলী অভিনীত ‘সুপার হিরো’ ছবির কথা।

ঈদে মুক্তির লক্ষ্যে গতকাল রোববার দুপুরে ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েছে। সেন্সর বোর্ড কবে ছবিটি দেখবে সেটার দিন তারিখ এখনো নির্ধারিত হয়নি।

তবুও থেমে নেই ‘সুপার হিরো’র প্রচারণা ও হল বুকিং। ইতিমধ্যেই ঈদে ছবিটি মুক্তির জন্য ১২৫ সিনেমা হলের বেশি বুকিং হয়ে গেছে। এমনটি আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেছেন এই ছবির প্রযোজক তাপসী ফারুক।

এ সম্পর্কে প্রযোজক তাপসী ফারুক বলেন, ‘কবে সেন্সর বোর্ড ছবিটি দেখবে এটা বলতে পারছি না। শো টা হয়ে গেলে কাগজপত্র বৃহস্পতিবার পেলেও ভালো হবে। আজ (সোমবার) শো আর হবে না।’

‘সুপার হিরো’র হল বুকিং নিয়ে প্রযোজক বলেন,‘আমার টার্গেট ছিল ১৬০ হল। ১২৫ হলের ওপর বুকিং হয়ে গেছে । তবে সেন্সর ছাড়ের ওপর সবকিছু নির্ভর করছে।’

উল্লেখ্য,অস্ট্রেলিয়ায় অনুমতিবিহীন শুটিং করায় ‘নিপা এন্টারপ্রাইজ’ নামের একটি চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে। এরপর ছবিটির মুক্তি নিয়ে জটিলতা সৃষ্টি হয়। অভিযোগের বিষয়টি স্বীকার করে ছবির প্রযোজক তাপসী ফারুক তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) বরাবর চিঠি দেন। এরপর তথ্য মন্ত্রণালয় থেকে ছবিটির জন্য অনুমতি দেওয়া হয়।

সেন্সর ছাড়পত্র পেলেই এবারের ঈদে মুক্তি পাবে আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিটি।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে