কারও ব্যক্তিগত জীবন নিয়ে কেন কথা বলবো?

  বিনোদন ডেস্ক

১৪ জুন ২০১৮, ০০:২৮ | আপডেট : ১৪ জুন ২০১৮, ০০:৩৩ | অনলাইন সংস্করণ

এইতো কিছুদিন আগে আলিয়া ভাটের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেছেন কাপুর খানদানের বর্তমান সুপারস্টার রণবীর। আলিয়াও তার সঙ্গে সম্পর্কের কথা অকপটেই শিকার করে নিয়েছেন। কিন্তু যেখানে তারকাদের সম্পর্কের গল্প ঘরে বেড়াবো মানুষের মুখে মুখে সেখানে ডালে ভেতর কালা তো থাকবেই।

ডালে ভেত কালা বলার কারণ হচ্ছে রণবীর-আলিয়ার সম্পর্কে কাপুর পরিবারের সম্মতি থাকলেও জানা যায়নি ভাট পরিবারের মতামত। তাই তো সাংবাদিক ও ভক্তদের এ ব্যাপারে আগ্রহের কমতি নেই। এমন আগ্রহ নিয়ে রণবীর-আলিয়ার সম্পর্কের ব্যপারে জানতে চাওয়া হয় মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাটের কাছে। কিন্তু সাংবাদিকদের এমন প্রশ্নে চটেছেন পূজা।

আলিয়া ও রণবীরের প্রেমের বিষয়ে সাংবাদিকদের প্রশ্ন শুনে বিরক্ত পুজা বলেছেন,  ‘এই প্রসঙ্গে আলিয়াকে জিজ্ঞেস করাই ভালো। আপনারা আমার ব্যক্তিগত বিষয় নিয়ে আমাকে প্রশ্ন করতে পারেন। কিন্তু আমার বোনের ব্যক্তিগত বিষয় নিয়ে জিজ্ঞেস করলে, তা তো আমি বলব না। আর আমার বোন বলে কথা নয়, কারও ব্যক্তিগত জীবন নিয়ে আমি কেন কথা বলবো?’

পূজা ভাট বলেন, ‘ভাট পরিবারের মেয়ে আলিয়া। বয়সও কম। ও নিজের জীবন উপভোগ করছে, ওকে তা করতে দিন।’

তিনি আরও বলেন, ‘আলিয়া তার কাজটা বেশ ভালো করেই করছে। আর এই বিষয়টা একেবারেই আলিয়ার ব্যক্তিগত বিষয় যে, সে কীভাবে নিজের জীবনকে পরিচালনা করবে। অবশ্য হ্যাঁ, এ বিষয়ে আমার বাবা এবং আমার মতামত অবশ্য অন্য রকম।’

ডালটাযে কালা, তার প্রমাণ হচ্ছে পুজার শেষ কথায়। সাংবাদিকদের সঙ্গে বিরক্ত হলেও মুখ ফুটে যে কথা বলেছেন তার পর পর প্রশ্ন উঠছে আরও বেশি। যদি তার ও মহেশ ভাটের মতামত অন্যরকম হয় তবে কি রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক একেবারেই পছন্দ করছেন না তারা?

তবে আলিয়ার দিকে তাকালে তেমনটাও মনে হয় না। রণবীরের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন তিনি। অভিনয় করছেন  ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। এখন দেখার পালা কেমন হবে তাদের সম্পর্কের ভবিষ্যত।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে