লাইভে 'অসতর্কতা'য় উন্মুক্ত পুনমের উর্ধাঙ্গ (ভিডিও)

  অনলাইন ডেস্ক

১৮ জুলাই ২০১৮, ১২:৪১ | আপডেট : ১৮ জুলাই ২০১৮, ১৬:১৪ | অনলাইন সংস্করণ

ভিডিও থেকে নেয়া ছবি
সোশ্যাল মিডিয়ায় ভ্ক্তদের জন্য উষ্ণ ছবি দিতে কখনও কার্পণ্য করেননি ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে। ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে তার খোলামেলা শরীরি আবেদনে হুমড়ি খেয়ে পড়ে লাখ লাখ দর্শক। এমনি এমনি নয় কিন্তু! উদাম বক্ষ, খোলা পিঠ কিংবা তার বিকিনি ছবির জন্য অপেক্ষায় থাকে প্রায় ১১ লাখ অনুসারী।

সোশ্যাল মিডিয়ার লাইম লাইটটি নিজের দিকে ধরে রাখতে কি করতে হয় জানা আছে ‌'নেশা' সিনেমার এই অভিনেত্রীর। নগ্ন হলেও নিজের শরীরের নাজুক অংশগুলো কখনও তুলে ধরেননি ভ্ক্তদের জন্য। হয়তো এবার একটি ভুল করে ফেলেছেন পুনম। অসতর্কতার কারণে তার উন্মুক্ত স্তন ধরা পড়েছে ইনস্টাগ্রামের লাইভ ভিডিওতে।

আবছা শালীন পোশাক পরে প্রতিদিনই লাইভে আসেন পুনম পান্ডে। গতকাল মঙ্গলবারও তার ব্যতিক্রম হয়নি। বিকিনি পরে দর্শকদের মন ভোলাতে লাইভে কথা বলছিলেন তিনি। এক পর্যায়ে তার হাতের ক্যামেরা মুখের দিক থেকে নেমে বুকের দিকে চলে যায়। এ সময় ধরা পড়ে পুনমের উন্মুক্ত উর্ধাঙ্গ।

তড়িঘড়ি করে পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন পুনম। কিন্তু ততক্ষণে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। এরপর পুনম বিষয়টি নিয়ে ভক্তদের কাছে ক্ষমা চাইলেও নিস্তার মেলেনি।

যোগী বাবা নামে এক যোগ গুরু পুনমের ভাইরাল হওয়া ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে তাকে সাধুবাদ জানিয়েছেন। 

পরে অবশ্য পুনম তার ভিডিওটি ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলেছেন। কিন্তু তাতে কোন লাভ হয়নি। ভিডিওটি ঘুরে ফিরছে তার ভক্তদের মোবাইলে মোবাইলে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে নানাজন নানা কথা বলছে। রিকিনা ভরদ্বাজ নামে এক তরুণী পুনমের ভিডিওটি প্রকাশ করে তার টুইটারে লিখেছেন, ‘আমাদের তাকে সম্মান দেওয়া উচিৎ। তিনি নিজের অসাবধানতার জন্য ক্ষমা চেয়েছেন।’

আকাশ অগ্নিহোত্রি নামে একজন তার টুইটারে লিখেছেন, 'পুনমের শরীর তো সারা ভারত দেখেছে। বাকি যা ছিল আজ তাও দেখে ফেলেছে। আমি জানি এটিও পুনমের একটা স্ট্যান্টবাজি। নিজের সম্পদের একটি ঝলক দেখিয়েছে সে।’

সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উষ্ণ ছবির কোনো কমতি নেই পুনমের। তিনি যে ছবিই তোলেন না কেন সামাজিক সব মাধ্যমে তা সহজেই পাওয়া যায়। আর তিনি যেভাবে লাইভে আসেন তা দেখে তার ভিডিওকে 'দুর্ঘটনা নাকি ইচ্ছাকৃত' বলা মুশকিল।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে