হলিউডে অনেকটা অনিশ্চিত দীপিকা-প্রিয়াঙ্কারা

  বিনোদন ডেস্ক

২০ জুলাই ২০১৮, ১২:৩৯ | অনলাইন সংস্করণ

হলিউডে বরাবরই নজর কেড়েছেন ভারতীয় প্রতিভাবান তারকারা। দুর্দান্ত অভিনয় দিয়ে মন জয় করেছেন পশ্চিমা দর্শকদের। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে কদর কমছে বলিউডের তারকাদের। নিজের দেশে যখন একের পর এক ব্লকবাস্টার ছবি হচ্ছে। অন্যদিকে পশ্চিমাদের পর্দায় দীপিকা-প্রিয়াঙ্কাসহ ইরফানের প্রভাব এখন অনেকটাই মন্থর।

ভারতীয় পরিচালক মীরা নায়ারের ‘নেমসেক’ ছবি দিয়ে হলিউডে পদার্পণ ভার্সেটাইল তারকা ইরফান খানের। বিখ্যাত হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে ‘আ মাইটি হার্ট’, তার পর ‘স্লামডগ মিলিয়নেয়ার’, ‘দি অ্যামেজিং স্পাইডার ম্যান’, ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ও ‘লাইফ অব পাই’ এর ইরফানের হলিউড কেরিয়ার। তবে মরণব্যাধি রোগে আক্রান্ত হয়ে হলিউডে তার ছবির ভবিষ্যৎ এখন আশঙ্কাজনক।

হলিউডের অন্যতম চেনা মুখ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ ও ছবি ‘বেওয়াচ’-এর পর হলিউডে তেমন কোনো নামকরা প্রয়োজনায় তো দেখা যাচ্ছে না তাকে। অথচ তাকে ঘিরে এত প্রচার,স্পটলাইটের এত রমরমা!  র্যা লফ লরেনের পোশাক পরে মেট গালায় সকলের নজর টানা বা মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির রাজকীয় বিয়েতে নিমন্ত্রণ পেয়ে উপস্থিত থাকা আবার নিক জোনাসের সঙ্গে ডেট করতে এখানে-ওখানে যাওয়া দেখে প্রশ্ন জাগে। প্রিয়ঙ্কার সোশ্যাল লাইফ বিদেশে যতটা মাইলেজ পাচ্ছে, তার ক্যারিয়ারও ততটাই মসৃণ হচ্ছে না। মাঝে ‘আ কিড লাইক জেক’-এ একটি পার্শ্বচরিত্র করেছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু সে ছবির ডিস্ট্রিবিউশন জোরালো নয় বলে বেশি লোক দেখেননি। যদিও সানডান্স ফিল্ম ফেস্টিভ্যালে ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারে প্রশংসিত হয়েছিল প্রিয়ঙ্কার অভিনয়।

এদিকে বলিউডের কেরিয়ারে স্রোত ফেরাতে পরপর অন্তত দু’-তিনটি হিট প্রয়োজন অভিনেত্রীর। বোধহয় সেই কারণেই সলমন খানের বিপরীতে ‘ভারত’-এ সই করেছেন প্রিয়ঙ্কা। অন্য দিকে ফারহান আখতারের সঙ্গে সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’-এর মতো একটি চ্যালেঞ্জিং ছবিতেও থাকছেন তিনি। আবার পোড় খাওয়া ব্যবসায়িকের মতো নিজের প্রযোজনা সংস্থার কাজও চালিয়ে যাচ্ছেন। কিন্তু হলিউডে ‘ইজেন্ট ইট রোম্যান্টিক’ বলে যে ছবিতে তিনি লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে থাকবেন, সেই ছবিতে কাজ করেছেন একাধিক তারকা। ফলে সেখানে কী তিনি নিজের ঔজ্জ্বল্যতা দেখাতে পারবেন,এটাই এখন মুখ্য বিষয়।

অন্যদিকে ‘ট্রিপল এক্স : জ্যান্ডার কেজ’ করার পর নিজের ভারতীয় কেরিয়ারেই মন দিয়েছিলেন দীপিকা। একটি সুপারহিরোর চরিত্রে অভিনয় করার কথা রয়েছে এই অভিনেত্রীর। কিন্তু সেই ছবি সম্পর্কে এই মুহূর্তে কিছু শোনা যাচ্ছে না।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে