আবার লড়াইয়ে হৃত্বিক-কঙ্গনা

  অনলাইন ডেস্ক

২২ জুলাই ২০১৮, ১১:৪১ | অনলাইন সংস্করণ

সাবেক প্রেমিকের হৃত্বিক রোশনের সঙ্গে আবারও লড়াইয়ে নামছেন বলিউডে তারকা কঙ্গনা রানাওয়াত। না প্রেম বা আইনি লড়াই নয়, বরং লড়াইটা বক্স অফিসের। মজার ব্যাপার হল আগামী বছর ২৫ জানুয়ারি এ লড়াই দেখবে সিনে বিশ্ব।

আগামী বছর ২৫ জানুয়ারি কঙ্গনার ‘মনিকর্নিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ ছবিটি মুক্তির কথা ঘোষণা করেছেন ছবির প্রযোজকরা। অপরদিকে একই দিন মুক্তি পাবে হৃত্বিক রোশনের ছবি ‘সুপার থার্টি’।

দুটি সিনেমাই জীবনী নির্ভর। ‘মনিকর্নিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ ছবিটি ভারতের ঝাসির রানি লক্ষীবাইয়ের জীবনী নির্ভর। আর হৃত্বিকের ‘সুপার থার্টি’ সিনেমাটি ভারতীয় গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি।

দুটি ছবি একই দিনে মুক্তি পেলে বক্স অফিসে ধ্বস নামবে যে কোনো একটির। ব্যবসায়ীরা চাইবেন না নিজের লগ্নির লোকসান করতে। অপর দিকে শোনা যাচ্ছে হৃত্বিক তার ছবি মুক্তি দিতে তারিখ পেছাবেন না। আবার কঙ্গনাও তার তারিখ পাকা করে ফেলেছেন নিজের সিনেমার। আর একই দিনে দুই ছবি মুক্তি পেলে বক্স অফিসে হৃত্বিক-কঙ্গনা লড়াই অবধারিত।

এই লড়াইয়ে শেষ হাসি কে হাসবেন তা ভবিষ্যতই বলবে। আর এই দুই ছবির বক্স অফিস লড়াই নিয়ে হৃত্বিক বা কঙ্গনা কেউ মুখ খোলেন কিনা সেটাও দেখার বিষয়। দর্শকদের আপাতত আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, বলিউডে ‘কৃষ ৩’ সিনেমায় অভিনয়ের সময় থেকেই হৃত্বিক কঙ্গনার প্রেম শুরু হয়। যদিও সেই সম্পর্ককে কোনওভাবেই স্বীকৃতি দিতে চাননি হৃত্বিক। আর তা নিয়েই দুই তারকার প্রকাশ্যে কাদা ছোঁড়াছুঁড়ির কথাও প্রায় সকলেরই জানা, যা শেষপর্যন্ত আদালতে পৌঁছেছিল।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে