পাকিস্তানের প্রধানমন্ত্রী ভেবে বলিউড অভিনেতাকে শুভেচ্ছা!

  অনলাইন ডেস্ক

০৯ আগস্ট ২০১৮, ১৫:৪৮ | অনলাইন সংস্করণ

পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত ইমরান খানের ই-মেইলের উত্তর দিচ্ছেন বলিউড অভিনেতা। তেহরিক-ই-ইনসাফ সাধারণ নির্বাচনে জয়ী হওয়ার পর থেকে এমনটাই ঘটছে। জয়ের শুভেচ্ছা জানাতে বলিউড অভিনেতা ইমরান খানকেই ই-মেইল করছেন অনেকে।

খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, নাম এক তাতেই প্রাক্তন ক্রিকেট তারকার কাছে বার্তা পৌঁছাতে চেয়ে বলিউড অভিনেতা ইমরান খানকে ই-মেইল করা হচ্ছে। অভিনেতা ইমরানের ইনবক্স উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়। এতে অস্বস্তিতে পড়েছেন এই তারকা। অবশেষে নিজের সামাজিকযোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে বিষয়টি নিয়ে কৌতুকও করেছেন ইমরান।

প্রতিবেদনে বলা হয়েছে, শুভেচ্ছা ই-মেইল দেখেও প্রথমে কোনো প্রতিক্রিয়া দেখাননি ইমরান। কিন্তু অনুরাগীরা যখন তাকে প্রিয় প্রধানমন্ত্রী সম্বোধন করলেন, তখন আর চুপ থাকতে পারেননি তিনি।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ই-মেইলের স্ক্রিনশট প্রকাশ করে ইমরান লিখেছেন, ‘খুব বেশিদিন এই ডাক এড়িয়ে যাওয়া সম্ভব নয়, অনুমান করি। খুব শিগগিরি এ নিয়ে বেশকিছু নীতিমালা প্রণয়ন করবো। তারপর ধীরে ধীরে আপনাদের জানিয়ে দেব।’

২০১৫ সালে কঙ্গনা রানাউতের বিপরীতে ‘কাট্টি বাট্টি’ ছবির পর আর সেভাবে বড়পর্দায় দেখা যায়নি ইমরানকে। মামা আমির খান যেখানে বলিউড সুপারস্টার সেখানে অভিনেতা হিসেবে তেমন কোনো জনপ্রিয়তা নেই তার। ফ্যান ফলোয়ার্সের কোনো গ্রুপও নেই তার। যদিও শোনা যাচ্ছে, খুব শিগগিরই ছবি পরিচালনায় কাজ করতে যাচ্ছেন ইমরান। তবে বিষয়টি এখনও ঘোলাটে।

এদিকে রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ সাধারণ নির্বাচনে জয়ী হওয়ার পর আশায় বুক বেঁধেছেন পাকিস্তানের নাগরিকরা। তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খান হচ্ছেন পাকিস্তানের আগামী প্রধানমন্ত্রী। তাই প্রধানমন্ত্রীর সুনজরে থাকতে তাকে ই-মেইল করে শুভেচ্ছা জানানোর চেষ্টা করছেন অনুরাগীরা, যার বিড়ম্বনায় পড়েছেন অভিনেতা ইমরান খান।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে