sara

বিয়ের পর পরই সন্তান নিতে চান নিক

  অনলাইন ডেস্ক

১১ আগস্ট ২০১৮, ০৯:৫৫ | আপডেট : ১১ আগস্ট ২০১৮, ১০:১২ | অনলাইন সংস্করণ

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। বিয়ের পর যত তাড়াতাড়ি সম্ভব সন্তান নিতে চান তিনি।

সম্প্রতি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মার্কিন পপ তারকা জানিয়েছেন, যত শিগগির সম্ভব সন্তান নিয়ে সংসার করতে চান তিনি।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, লন্ডনে ইতিমধ্যেই ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন মার্কিন এই পপস্টার। বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা কোনো মন্তব্য না করলেও, নিক এবার খোলাখুলি বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

সম্প্রতি নিক জোনাসের ভাইজির জন্মদিন ছিল। আর সেখানে ভাইজির জন্মদিনে হাসিখুশি মুডে দেখা যায় মার্কিন পপ তারকাকে। এর পরই নিককে বিয়ে, সংসার ও পরিবার নিয়ে প্রশ্ন করা হয়।

বিয়ে করে সংসারি তো বটেই, এবার সন্তানের জন্যও চিন্তা ভাবনা করছেন নিক। সেকথা প্রকাশ্যেই বলে ফেলেন মার্কিন রকস্টার।

নিক জোনাস বলেন, ‘আমি চাই সংসার শুরু করতে। শিশুরা সব সময়ই আমার কাছে প্রিয়। আর সেই কারণে এবার ভাইজিকে ভাই, বোন দিতে চাই।’
মার্কিন পপ তারকা জানান, ভাইজিদের সঙ্গে থেকে বুঝতে পেরেছেন, শিশুদের কতটা ভালোবাসেন তিনি। আর তাই এবার সময় এসেছে, ভাইজিদের ভাই, বোনদের আসার সুযোগ করে দেওয়া।

সম্প্রতি সিঙ্গাপুর থেকে প্রেমিকের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কা। দিল্লি বিমানবন্দরে নামার পর হাতের আংটি খুলে ফেলতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। মার্কিন রকস্টারের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন সেই খবর পাপারাজ্জিকে না দিতেই আংটি খুলে ক্যামেরার সামনে হাজির হন বলিউডের এই তারকা।

বর্তমানে পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’এর শুটিংয়ের জন্য ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় ফারহান ও প্রিয়াঙ্কার পাশাপাশি রয়েছেন ‘দঙ্গল গার্ল’ জায়রা ওয়াসিম। সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করবেন ফারহান ও প্রিয়াঙ্কা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে