তনুশ্রীকে যৌন হেনস্থার গোপন ভিডিও প্রকাশ্যে!

  বিনোদন ডেস্ক

০৮ অক্টোবর ২০১৮, ১০:৫১ | আপডেট : ০৮ অক্টোবর ২০১৮, ১১:০৮ | অনলাইন সংস্করণ

বলিউডের অন্যতম সমালোচিত অভিনেত্রী তনুশ্রী দত্ত। অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ করার পর থেকেই তাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে কী হয়েছিল ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে? সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেদিনের একটি ভিডিও।

টাইমস নাও এর প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৮ সালে মুক্তি পায় ‘হর্ন ওকে প্লিস’ ছবিটি। এর একটি আইটেম গানের জন্যই আমন্ত্রণ করা হয়েছিল তনুশ্রীকে।সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ঘটনার দিন নানা পাটেকার, কোরিওগ্রাফার গণেশ আচার্য ও তনুশ্রী সেটে শুটিংয়ে ব্যস্ত ছিলেন। কিন্তু তনুশ্রী রিহার্সাল শুরু করলে নানা পাটেকার তাতে বাধা দেন। সঙ্গে সঙ্গে সেট ছেড়ে সেখান থেকে সরে যান বাঙালি অভিনেত্রী। তনুশ্রী সেট থেকে সরে যাওয়ায় বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় শুটিং।

এর পর আবার রিহার্সালের জন্য সেটে ফিরে আসেন তনুশ্রী। কিন্তু নানা পাটেকারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তিনি যে খুব একটা স্বচ্ছন্দ ছিলেন না, তা এই ভিডিও থেকেই স্পষ্ট। ওইদিন রিহার্সালের সময় হাজির হলেও পরে এই সিনেমা থেকে সরে যান তনুশ্রী। তার জায়গায় নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে।

এদিকে ২০০৮ সালের ওই ঘটনায় তনুশ্রীর বিরুদ্ধে মুখ খোলায় নাকি হুমকি দেওয়া হচ্ছে রাখি সাওয়ান্তকে। ফোন করে তাকে অশ্লীল কথা বলা হচ্ছে। সম্প্রতি এমনই দাবি করে মুম্বাইয়ের ওয়াশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন রাখি।

টেলিভিশনের ‘কমেডি কুইনের’ দাবি, তনুশ্রী দত্ত বাজে কথা বলছেন। ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে নানা পাটেকার কখনোই তার সঙ্গে খারাপ ব্যবহার করেননি। শুধু তাই নয়, ইংরেজি বলতে ভালো পারেন বলেই কী তনুশ্রীর সব কথা বিশ্বাস করে নিতে হবে? এমন প্রশ্নও তোলেন রাখি।

যদিও রাখির অভিযোগের ভিত্তিতে তনুশ্রী পাল্টা কোনো মন্তব্য করেননি। তবে তার মুম্বাইয়ের বাড়ির চারপাশে ইতিমধ্যেই মোতায়েন করা হয়েছে পুলিশ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে