টুইটারে বিয়ের দিনক্ষণও জানিয়ে দিলেন তারা

  বিনোদন ডেস্ক

২২ অক্টোবর ২০১৮, ১২:১০ | অনলাইন সংস্করণ

সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের তারিখ ঘোষণা করলেন বলিউউ তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। মাইক্রোব্লগিং সাইট টুইটারে গতকাল রোববার এই জুটি জানিয়েছেন, আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ে করবেন তারা।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা ও রণবীর দুজনই আলাদা বার্তায় টুইটারে তাদের বিয়ের কার্ডের ছবি পোস্ট করেন। বর্তমানে বিয়ের যাবতীয় প্রস্তুতি নিয়ে ব্যস্ত এই জুটি।

বিয়ের কেনাকাটা প্রায় শেষের দিকে। শুরুতেই আছে বিয়ের গয়না। ইতিমধ্যেই বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা।  তবে সোনা, হিরা বা প্ল্যাটিনামের নয়। বিশেষ দিনটির জন্য রূপার গয়নায় সাজবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন এ তারকা।

এদিকে বিয়ের ছবি যাতে কোনোভাবেই ফাঁস না হয় সেজন্য অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিয়ে আসতে অনুরোধ করা হয়েছে। অভিনেত্রী রানি মুখার্জি বা আনুষ্কা শর্মার মতো বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখার্জির ওপর নির্ভরশীল।

বিয়ে ও রিসেপশন— সব কিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা। যদিও কোনো কিছু নিয়েই প্রকাশ্যে এখনও কথা বলেননি তারা।

বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে।  রণবীর ও তার পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে অভিনেত্রীর বাড়িতে চলে যাবেন।  দীপিকার মা ইতিমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পুজোর আয়োজন করার কথা রয়েছে।

সঞ্জয় লীলা ভন্সালীর ‘রামলীলা’ ছবি থেকেই দীপিকা আর রণবীর ডেট করছেন বলে বলিউডে গুঞ্জন। ‘পদ্মাবত’-এর সেটে দু’জনের ঘনিষ্ঠতা আরও বাড়ে।  তার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নেন এই দুই তারকা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে