sara

‘শারীরিক সম্পর্কের জন্য বারবার জোর করতেন নওয়াজ’

  অনলাইন ডেস্ক

১১ নভেম্বর ২০১৮, ০৯:২৩ | আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১৬:১০ | অনলাইন সংস্করণ

দীপাবলির আমেজে বলিউডে #মিটু আন্দোলন অনেকটাই মন্থর হয়ে গিয়েছিল।  তবে নতুন করে আবারও যৌন হেনস্থার বিরুদ্ধে লড়াইয়ের তালিকায় যুক্ত হলেন প্রাক্তন মিস ইন্ডিয়া নিহারিকা সিং। সম্প্রতি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন তিনি।  তার অভিযোগ, শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য নওয়াজ তাকে বার বার জোর করেছেন।  

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজ একজন যৌন নেশাগ্রস্থ বিকৃতমনষ্ক মানুষ বলে অভিযোগ করেন নিহারিকা সিং। ‘মিস লাভলি' ছবির শুটিংয়ের সময় নওয়াজের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। কিন্তু বন্ধুত্বকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন নওয়াজ।

নিহারিকা আরও অভিযোগ করেন, শুধু তাই নয়, নওয়াজ নাকি জোর করে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। শারীরিক সম্পর্কের জন্য বার বার জোর করতেন তিনি। পাশাপাশি তার সঙ্গে নওয়াজ শুধুমাত্র শারীরিক মিলনের জন্যই সম্পর্ক তৈরি করেছিলেন বলে দাবি করেন সাবেক এই বিশ্বসুন্দরী।

সম্প্রতি নওয়াজের লেখা একটি বই প্রকাশিত হয়।  যেখানে নিহারিকার প্রসঙ্গ উল্লেখ করেন তিনি।  বইতে নওয়াজ বলেন, নিহারিকার সঙ্গে তার বেশ ভালো সম্পর্ক।  আর এতেই চটে যান নিহারিকা।  প্রশ্ন তুলেন, নওয়াজ তার নিজের বইতে কেন নিহারিকার প্রসঙ্গ উল্লেখ করেছেন, তার অনুমতি না নিয়ে। 

নিহারিকার কথায়, বুদ্ধদেব দাসগুপ্তের 'আনওয়ার কা আজিব কিসসা’ ছবির শুটিং চলাকালীন নওয়াজ একদিন তাকে ফোন করে জানান, অভিনেত্রীর বাড়ির কাছেই শুটিং করছেন তিনি।  যা শুনে নিহারিকা নিজের বাড়িতে আমন্ত্রণ জানান নওয়াজকে। তার সঙ্গে সকালের খাবারও খেয়ে যাওয়ার অনুরোধ করেন। নিহারিকার আমন্ত্রণ পেয়ে তড়িঘড়ি তার বাড়িতে চলে যান নওয়াজ। কিন্তু, দরজা খোলার সঙ্গে সঙ্গে তিনি নাকি আচমকাই নিহারিকাকে জড়িয়ে ধরেন। বার বার চেষ্টা করেও ওই সময় নওয়াজের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারেননি বলেও দাবি করেন এই অভিনেত্রী। ওই সময় ঘটনাটিকে হালকাভাবে নিলেও, পরে বুঝতে পারেন নওয়াজের আসল অভিসন্ধি।

তবে নিহারিকার এসব অভিযোগের পরও এখনও পর্যন্ত পাল্টা কোনো মন্তব্য করেননি নওয়াজউদ্দিন সিদ্দিকি।

নওয়াজ উদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এর আগে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংও অভিযোগ করেন।  নওয়াজের প্রাক্তন বান্ধবী সুনিতা রাজওয়ারও তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন এক সময়।

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে