ট্রাম্পের বিরুদ্ধে পর্নোতারকার মামলা

  অনলাইন ডেস্ক

০৭ মার্চ ২০১৮, ১৩:৩০ | অনলাইন সংস্করণ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর আলোচনা আরও বেড়েছে। বেড়েছে বিতর্ক। সেই বিতর্কের আগুনে এবার ঘি ঢেলে দিলেন এক পর্নোতারকা। মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে মামলা (সিভিল ল্যসুইট) করেছেন স্টর্মি ড্যানিয়েলস নামের ওই পর্নোতারকা। তার অভিযোগ— ট্রাম্পের আইনজীবীর সঙ্গে তার কথিত একটি চুক্তি আদৌ গ্রহণযোগ্য নয়।  

স্থানীয় সময় মঙ্গলবার লস অ্যাঞ্জেলেস শহরের একটি আদালতে ওই মামলাটি করা হয়। তবে এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানায়নি হোয়াইট হাউস।

স্টর্মি ড্যানিয়েলসের আসল নাম স্টেফেনি ক্লিফোর্ড। ২০০৬ সালে এই পর্নোতারকার সঙ্গে প্রেমে মজেছিলেন বলে অভিযোগ ওঠে ট্রাম্পের বিরুদ্ধে। এর কিছু আগেই মেলানিয়ার সঙ্গে বিয়ে হয় ট্রাম্পের। ২০১৬ সালে নির্বাচনের সময় ওই সম্পর্কের কথা চেপে রাখতে স্টেফেনিকে মার্কিন প্রেসিডেন্ট এক লাখ ৬০ হাজার ডলার দিয়ে একটি চুক্তি করা হয়েছিল বলে উল্লেখ করা হয় ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে।

মামলার নথির বরাত দিয়ে সংবাদমাধ্যম এনবিসি নিউজ জানায়, সম্পর্ক চেপে রাখার বিষয়ে যে চুক্তির কথা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। কারণ ট্রাম্প সেটিতে কখনো স্বাক্ষর করেননি, বরং তার আইনজীবী মিশেল কোহেন করেছেন।

সম্প্রতি শোনা যায়, স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের প্রেমের অভিযোগের কারণে স্বামীকে নাকি একটু এড়িয়ে চলছিলেন মেলানিয়া ট্রাম্প। ‘গুজব’ ওঠে হোয়াইট হাউস ছেড়ে মাঝে-মধ্যেই তিনি সময় কাটাচ্ছেন রাজধানী ওয়াশিংটনের একটি হোটেলে।সে খবর ফলাও করে প্রচার করা হয় বিভিন্ন গণমাধ্যমে। তবে পাঁচ কান হওয়া খবরটি একেবারেই সত্যি নয় বলে জানিয়েছিলেন মেলানিয়া।   

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে