ক্লাসে শিস দেওয়ায় প্যান্ট খুলে শিক্ষিকার শাস্তি!

  অনলাইন ডেস্ক

১৯ জুলাই ২০১৮, ১৯:১০ | আপডেট : ১৯ জুলাই ২০১৮, ১৯:২৫ | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

ক্লাসে বসে আপনমনে শিস দিচ্ছিল ছয় বছরের ছেলেটি। এই অপরাধে খুদে ওই শিক্ষার্থীকে প্যান্ট খুলে শাস্তি দেওয়া হয়েছে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মুম্বাইয়ের কালাম্বোলির একটি বেসরকারি প্রতিষ্ঠানে।

এ ঘটনায় ক্ষুব্ধ ওই শিক্ষার্থীর বাবা বেসরকারি স্কুলের এক শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এর পরই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, খুদে ওই শিক্ষার্থীর বাবাও পেশায় একজন শিক্ষক। তিনিই কালাম্বোলি পুলিশ থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

ওই শিক্ষার্থীর বাবার অভিযোগ, গোটা ক্লাসরুমের অন্যান্য ছাত্রছাত্রীদের সামনে তার ছেলের প্যান্ট খুলে দেন ওই শিক্ষিকা। ছেলে ক্লাসরুমের মধ্যে শিস দেওয়ায় তিনি এমন অমানবিক শাস্তি দেন। 

খবরে বলা হয়, ঘটনাটি ঘটেছে ১৪ জুলাই। ক্লাসেরই এক সহপাঠীর মায়ের কাছ থেকে ছেলের শাস্তির কথা শোনেন মা। পরে ছেলেকে জিজ্ঞাসা করলে, সে স্বীকার করে নেয়। স্বামীকে গোটা ঘটনা জানালে, তিনি স্কুলের ওই শিক্ষিকার সঙ্গে দেখা করেন। 

অভিযুক্ত শিক্ষিকা জানান, ক্লাসের মধ্যে পরবর্তীকালে দুর্ব্যবহার যাতে না করে, তার জন্য ছাত্রটিকে শুধু ভয় দেখানোর চেষ্টা করেছিলেন তিনি। পড়ুয়ার প্যান্ট খুলে শাস্তি দেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।

এর পরই ওই শিক্ষিকার বিরুদ্ধে পুলিশের কাছে শিশু অত্যাচারের মামলা দায়ের করেন খুদে শিক্ষার্থীর বাবা। 

এর জেরে গতকাল মঙ্গলবার অভিযুক্ত শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয় বলে জানান সিনিয়র ইন্সপেক্টর মাছিন্দ্রা খাড়ে। তিনি বলেন, পানভেল আদালতে তোলা হলে জামিনে ছাড়া পান তিনি।

এদিকে এ ঘটনায় পূর্ণাঙ্গ তদন্ত শুরু করা হবে বলে জানিয়েছেন কালাম্বোলি স্কুলের প্রিন্সিপাল। রিপোর্ট হাতে এলেই অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে