শারীরিক সম্পর্ক করতে চাওয়া নিয়ে ঝগড়া, স্বামী খুন

  অনলাইন ডেস্ক

২১ জুলাই ২০১৮, ১৩:১১ | অনলাইন সংস্করণ

ঋতুস্রাবের সময় শারীরিক সম্পর্ক করতে চাওয়ায় ঝগড়া, কথা কটাকাটির এক পর্যায়ে খুন হয়েছেন এক ব্যবসায়ী। গতকাল শুক্রবার রাতে নিজের স্ত্রীর ছুরিকাঘাতে নিহত হন বিশাল সাক্সেনা (৪০) নামে ওই ব্যক্তি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রীকে হেফাজতে নিয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়, ভারতের রাঁচিতে হাঁড়িপাতিলের ব্যবসায়ী বিশাল তার স্ত্রীকে শুক্রবার রাতে শারীরিক সম্পর্কের আহ্বান করেছিলেন। কিন্তু তার স্ত্রী মোহিনী রাজ সাক্সেনা (৩২) তাতে অসম্মতি জানান। এমনকি তিনি ঋতুস্রাবের বিষয়টিও তার স্বামীকে জানাননি।

রাত ১২টার দিকে বিশাল তার স্ত্রীকে মিলনের আহ্বান করে জড়িয়ে ধরলে রেগে যান মোহিনী। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রান্নাঘর থেকে ছুরি এনে বিশালকে পর পর কয়েকটি আঘাত করেন তার স্ত্রী।

এদিকে হুড়োহুড়ির শব্দে পাশের ঘর থেকে তাদের একমাত্র মেয়ে ছুটে গিয়ে দেখেন তার বাবা মাটি পড়ে আছেন। পরে সে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

রাঁচি পুলিশ পরিদর্শক মৃনাল আরোরা টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন,বিশাল সাক্সেনার লাশের পাশে ছুরি হাতে বসে ছিলেন তার স্ত্রী। তাকে হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ আরও জানায়, নিহতের ভাই এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তদন্তের বাকি কাজ শেষ করে আসামিকে আদালতে তোলা হবে।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে