ব্যস্ত সড়কের স্ক্রিনে ৯০ মিনিট ধরে চলল পর্ন মুভি!

  অনলাইন ডেস্ক

১১ জানুয়ারি ২০১৯, ১১:০২ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ১৭:৫৮ | অনলাইন সংস্করণ

ব্যস্ত সড়কে বিজ্ঞাপনের বিশাল ডিজিটাল বিলবোর্ড। আর তাতে একের পর এক চলছে পর্ন মুভি। অনেক পথচারী এই অদ্ভুত জিনিস দেখে ওই বড় পর্দার ছবি তুলছেন। কেউ কেউ সুযোগ বুঝে নিজের মোবাইলে সযত্নে ভিডিও করে রাখছেন। সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে চীনের জিয়াংজু প্রদেশের লিয়াং শহরে।

চীনা গণমাধ্যম সায়হাইয়িস্টের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, রাস্তায় জায়ান্ট স্ক্রিনে পর্নোগ্রাফিক সিনেমা চালিয়ে ফেলার ভুলটি আসলে এক কর্মীর। কাজের ফাঁকে সময় কাটাতে তিনি পর্ন মুভি দেখছিলেন। ঘটনাটি যখন ঘটে তখন রাত অনেক। ওই কর্মী ভেবেছিলেন রাত হয়ে গেছে বলে হয়তো বন্ধ হয়ে গেছে স্ক্রিনটি। আর দেখতে বসে যান পর্ন মুভি।

সবই ঠিক ছিল, কিন্তু পর্ন দেখার তাড়না হোক বা উত্তেজনায় তিনি ভুলেই গিয়েছিলেন তার কম্পিউটারের সঙ্গে যোগ রয়েছে রাস্তার ওই জায়েন্ট স্ক্রিনেরও। ওই কর্মচারী ভেবেছিলেন কিন্তু আসলে বন্ধ তো হয়ইনি, উল্টে ওই বড় পর্দায় ৯০ মিনিট ধরে চলতে থাকে তার কম্পিউটারে চালানো পর্ন মুভি। শহরের এক রাস্তায় প্রকাশ্যে চলতে থাকে পর্নোগ্রাফিক প্রদর্শনী।

স্থানীয় প্রতিবেদনে বলা হয়, অনেক পথচরী এই অদ্ভুত জিনিস দেখে রাস্তায় দাঁড়িয়ে ওই বড় পর্দায় পর্নের ছবি তুলতে থাকেন। কেউ কেউ সুযোগ বুঝে নিজের মোবাইলে সযত্নে ভিডিও করে রাখেন ওই নীলছবির পুরো অংশ। মুহূর্তের মধ্যেই বিষয়টি চীনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে মুভি চালানোর এই বিষয়টি সংশ্লিষ্ট কর্মীরই এক সহকর্মীর নজরে আসে। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি তার সহকর্মীকে ফোন করে বিষয়টি অবহিত করেন। এর পর তিনি ওই মুভি দেখা বন্ধ করে দেন।

চীনা পুলিশ জানিয়েছে, বিষয়টি তাদের তদন্তাধীন আছে। প্রসঙ্গত, গত বছর দিল্লিতে এমন ঘটনা ঘটেছিল। সেখানে ব্যস্ততম একটি মেট্রো স্টেশনের বড় স্ক্রিনে পর্ণ মুভির দৃশ্য সম্প্রচারিত হয়।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে