মেষের সঙ্গে ডেটিংয়ের আগে যেসব জিনিস জানা ভালো

  অনলাইন ডেস্ক

২২ মার্চ ২০১৮, ১৪:৪১ | আপডেট : ২২ মার্চ ২০১৮, ১৬:৫৭ | অনলাইন সংস্করণ

রাশিচক্রে প্রথম অগ্নিচিহ্ন যুক্ত রাশি মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)। এ রাশির জাতক হিংস্র, দুঃসাহসী ও দৃঢ় প্রতিজ্ঞ স্বাভাবের হয়ে থাকে। তবে ডেটিংয়ের ব্যপারে তারা বেশ যত্নশীল ও বিশ্বস্ত হয়ে থাকে। তারা খুব সহজেই সঙ্গিনীর মুখে হাসি ফোটাতে পারে। কিন্তু মেষের সঙ্গে ডেটিং সব সময় রোম্যান্সকর হয় না। অনেক সময় তারা ভাব নিতে পছন্দ করে। আবার অনেক সময় হুট করে রেগে বসে।

আপনি কি মেষরাশির কারো প্রেমে পড়েছেন? তবে তাদের সঙ্গে ডেটিংয়ের আগে যে জিনিসগুলো অবশ্যই জেনে রাখা ভালো, সে সম্পর্কে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। আসুন জেনে নিই--

তারা খুবই সৎ

মেষ তাদের মনের কথা বলে। যদি আপনার কোনো কিছু তাদের ভালো লাগে, তবে আপনার সম্পর্কে কোনো সিদ্ধান্ত নিতে তারা দুইবার ভাববেন না।  যদি তারা তা না করে তবে আপনি সৎ ফিড ব্যাক পাওয়ার জন্য প্রস্তুত থাকুন।  মিথ্যা ধারণাকে মেষ ঘৃণা করে। সব সময় সত্যি বলাকে পছন্দ করে।

সীমাহীন প্রত্যাশা

তারা সব কিছুই উজ্জলভাবে দেখতে চায় এবং প্রকৃতিগতভাবে আশাবাদী হয়ে থাকে। আপনি যদি কোনো কারণে পিছিয়ে পড়েন তবে আপনার মেষ সঙ্গিনী আনন্দের সঙ্গে সেই পরিস্থিতিতে গাইড করার চেষ্টা করবে। একই সঙ্গে আপনাকে ইতিবাচক চিন্তা করতে উৎসাহিত করবে। এমকি তাদের যদি এ বিষয়ে পরীক্ষা করা হয়, তবুও তখন সে হাস্যোজ্জ্বল এবং ভালো আগামীর প্রত্যাশা করে।

চ্যালেঞ্জ ভালোবাসে

উৎসাহী মেষ সব সময় নতুন কিছু করতে ভালোবাসে।  যেকোনো চ্যালেঞ্জকে মেষ রাশির জাতক খুব নিখুঁতভাবে  শেষ করে থাকে। এমনকি যতদিন পর্যন্ত সেই কাজ শেষ না হবে ততদিন তারা অন্য দিকে খেয়াল করে না। কিন্তু তারা যদি এটা করতে ব্যর্থ হয়। তবে মেষ আত্মসমালোচনা করে এবং তাদের খুব হতাশ দেখায়।

অহং-বোধ

মেষকে আঘাত দেওয়ার মতো কিছু বলে থাকলে, এক মুহূর্তে তারা অগ্নিশর্মা হয়ে যায়। তারা খুবই ইগোইটিক হয়ে থাকে। অনেক সময় তারা অহংকার এবং আক্রমণাত্মক হয়ে যায়। 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে