রা শি স ম য়

  আনোয়ার বিন জুলকার নাঈন

২৫ জুলাই ২০১৮, ০০:০০ | আপডেট : ২৫ জুলাই ২০১৮, ০০:৩৫ | অনলাইন সংস্করণ

আজ ২৫ জুলাই। আজকের তারিখে জন্ম নেওয়ায় আপনি সিংহ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৭। এবার জেনে নেওয়া যাক আপনার রাশি।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। আজ কারো কারো মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। কেনাকাটা শুভ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বেকারদের কারো কারো বিদেশ যাত্রার প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। সামাজিক কর্মকা-ের জন্য প্রশংসিত হতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আজ কারো কারো মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পেতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। রাজনৈতিক তৎপরতা শুভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। যৌথ বিনিয়োগ শুভ। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন। কেনাকাটায় সতর্ক থাকুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ কারো কারো মনে প্রেমের ছোঁয়া লাগতে পারে। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

কর্মস্থলে অপরিচিত কারো কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পেতে পারেন। আর্থিক লেনদেন শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। ফেসবুকে কারো সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভ সূচনা হতে পারে। পাওনা আদায়ে তৎপর হোন। যাবতীয় কেনাকাটায় সতর্ক থাকা উচিত।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

বেকারদের কারো কারো জন্য আজ সুখবর আছে। জমিজমা-সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বিদেশ যাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। পরিবারের বয়স্ক কারো রোগমুক্তি ঘটতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। কোনো অস্থাবর সম্পত্তির মালিকানা পেতে পারেন। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পেতে পারেন। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। কেনাকাটা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

চাকরিতে কারো কারো ওপর আরোপিত শাস্তি মওকুফের সম্ভাবনা আছে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। সামাজিক কর্মকা-ে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। যাত্রা শুভ।

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে