sara

রাশিফল

  অনলাইন ডেস্ক

০১ আগস্ট ২০১৮, ০০:০০ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ০০:৩৬ | অনলাইন সংস্করণ

১ আগস্ট

আজকের তারিখে জন্ম নেওয়ায় আপনি সিংহ রাশির জাতক বা জাতিকা

গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৪

হ মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। আপনাকে অবাক করে দিয়ে ঘনিষ্ঠ সহকর্মী প্রেম নিবেদন করতে পারে। তীর্থ ভ্রমণের জন্য দিনটি বিশেষ শুভ।

হ বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। পাওনা আদায়ে প্রভাবশালীর সহযোগিতা পেতে পারেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। রাজনীতি থেকে দূরে থাকুন।

হ মিথুন (২২ মে-২১ জুন)

কর্মস্থলে প্রতিপক্ষ গুজব ছড়িয়ে বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

হ কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ হঠাৎ করেই হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। প্রেমে সাড়া পাবেন।

হ সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

ব্যবসায়িক যোগাযোগ শুভ। চাকরিতে কারো কারো বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। পাওনা আদায়ে কৌশলী হোন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

হ কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পেতে পারেন। দূরের যাত্রায় সহযাত্রীর ব্যাপারে সতর্ক থাকুন।

হ তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। বেকারদের কারো কারো জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হতে পারে।

হ বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

শিক্ষার্থীদের কারো কারো বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

হ ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। পাওনা আদায়ে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। দূরের যাত্রায় নতুন কোনো সুযোগ আসতে পারে।

হ মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে।

হ কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বেকারদের কারো কারো জন্য আজ সুখবর আছে। পরিবারের কারো অসুস্থতা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। দূরের যাত্রা শুভ।

হ মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। তীর্থ ভ্রমণ শুভ।

অরুণা বিশ্বাস

অভিনেত্রী

সিংহ রাশির জাতিকা

কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। পাওনা আদায়ে কৌশলী হোন

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে