আজকের রাশিফল

  অনলাইন ডেস্ক

০৪ মার্চ ২০১৬, ০৯:৫২ | অনলাইন সংস্করণ

পাশ্চাত্য রীতি অনুযায়ী, আজ শুক্রবার যার জন্ম, তিনি মীন রাশির জাতক। গুরুত্বপূর্ণ সংখ্যা ৩, ১২, ২১ ও ৩০। শুভ রং হলুদ, হালকা আকাশি ও গাঢ় বাদামি। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও মঙ্গলবার। শুভ রত্ন পুখরাজ ও প্রবাল। রাশিফল এ বছর আপনাকে একটা শান্ত পথের সন্ধান দেবে এবং আপনি যে কোনো ধরনের আগাম অবস্থার জন্য প্রস্তুত থাকবেন।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
স্ত্রী আপনার সততার বিরোধিতা করায় পরিবারে এক ধরনের অশান্তি দেখা দিতে পারে। যদিও তা আপনাকে টলাতে পারবে না। সতর্ক থাকুন; নইলে স্বাস্থ্য বাড়তি উদ্বেগের কারণ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর - ২১ জানুয়ারি)
সব মিলিয়ে আপনার দিনটি আজ খারাপ কাটবে না। চাকরি কিংবা ব্যবসাক্ষেত্রে অবস্থান আরো পাকাপোক্ত হবে। অস্থিরতা পরিহার করুন। দানের অভ্যাস আরেকটু বাড়ালে ক্ষতি কী!

কুম্ভ (২২ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে আরো সবুর করতে হবে। টাকা-পয়সা ধার দিতে বন্ধু বা সহকর্মী এগিয়ে আসবে। বুদ্ধিবলে শত্রু বধ হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও আপনিই এগিয়ে থাকবেন। চাকরিতে পদোন্নতির ফলে আয় বাড়বে। তবে আত্মীয়স্বজন আপনার কাছ থেকে উপকার পেলেও কৃতজ্ঞতা জানাবে না।

মেষ (২১ মার্চ- ২০ এপ্রিল)
স্ত্রী তাঁর জমানো টাকা দিয়ে আপনাকে বড় ধরনের সহযোগিতা করবে। কর্মস্থলে প্রতিযোগিতা থাকলেও দক্ষতা দিয়ে আপনি এগিয়ে যাবেন। আজ খাওয়াদাওয়ায় অনিয়ম ঠিক হবে না।

বৃষ (২১ এপ্রিল- ২১ মে)
আজ বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। দিনশেষে প্রশংসা পাবেন রাজনীতিবিদরা। ভুল বোঝাবুঝি হতে পারে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে। আয় ও ব্যয়ের ভারসাম্য ঠিক থাকবে না।

মিথুন (২২ মে - ২১ জুন)
পছন্দের বিষয়ে উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যাওয়ার সুযোগ আসবে। বাড়বে সামাজিক যশ ও প্রতিপত্তি। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে পারে। স্বাস্থ্যে নজর দিন।

কর্কট (২২ জুন- ২২ জুলাই)
টাকা-পয়সার অভাব থাকবেই; তাই বলে বিচলিত হওয়া যাবে না। দিনের কাজকর্ম মন দিয়ে করার চেষ্টা করুন। অন্যকে খুশি করার চেয়ে আজ নিজের ভবিষ্যতের কথা বেশি করে ভাবুন।

সিংহ (২৩ জুলাই- ২৩ আগস্ট)
নতুন কোনো ঘটনায় পারিবারিক কলহের মাত্রা বাড়ার আশঙ্কা আছে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে যোগ্যতা মেলে ধরতে পারবেন। সাহসিকতার জন্য প্রশংসা মিলবে।

কন্যা (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর)
সততার কারণে আজ আপনার শত্রু বাড়তে পারে। তবে সততাই সর্বোত্কৃষ্ট পন্থা হওয়ায় আপনি সব শত্রুতা কাটিয়ে উঠতে পারবেন। দূরের যাত্রায় অধিক সতর্কতা প্রয়োজন। বিনোদন শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর)
পার পেলেও বাস্তববাদী না হওয়ার জন্য আজ আপনার ক্ষতির আশঙ্কা আছে। তবে চাকরিক্ষেত্রে আপনার শ্রম ও একাগ্রতা উন্নতির পথ প্রশস্ত করবে। ভ্রমণে সতর্ক থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর- ২২ নভেম্বর)
এই রাশির জাতকদের আমদানি-রপ্তানি ব্যবসায় সাফল্য আসবে। কাজকর্মে বাড়বে খ্যাতি। আসবে অর্থও। তবে দূরত্ব বাড়তে পারে প্রেমের ক্ষেত্রে। যাত্রাপথে অধিক সতর্ক থাকুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে