জামায় ‘প্রাইস ট্যাগ’ নিয়েই লাল গালিচায় ডাচেস অব সাসেক্স মেগান! (ভিডিও)

  অনলাইন ডেস্ক

২৫ অক্টোবর ২০১৮, ১৪:১৮ | অনলাইন সংস্করণ

ব্রিটিশ রাজ দম্পতি ডিউক প্রিন্স হ্যারি ও ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল বরাবরই তাদের ফ্যাশনের জন্য প্রশংসিত। তবে রাজকীয় অনুষ্ঠানে মেগানের ‘টাইট’ ও ‘স্লিভলেস’ ড্রেস কয়েকবার সমালোচনায় ফেলেছে তাকে। সম্প্রতি মেগানকে জামার 'প্রাইস ট্যাগ’সহ স্বামীর সঙ্গে লাল গালিচায় হাঁটতে দেখা গেছে। ঘটনাটির ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

বর্তমানে প্রিন্স হ্যারি ও ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল ওশেনিয়া মহাদেশের টোঙ্গা দেশ সফরে আছেন। সেখানে গতকাল বুধবার রাজধানী নুকুয়ালোফাতে তাদের স্বাগতম জানান টোঙ্গা রাজপরিবারের প্রিন্সেন আঞ্জেলিকা লাটাফিউয়াপেকা।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিরর এর প্রতিবেদনে বলা হয়েছে, টোঙ্গার জাতীয় পতাকার সঙ্গে মিল রেখে লাল রঙয়ের ফুলের স্কার্টে দেখা যায় মেগানকে। তাই ক্যামেরার কেন্দ্রবিন্দুতেও ছিলেন তিনি। এরই মাঝে জামার প্রাইস ট্যাগ ধরা পরে ক্যামেরায়। বিমান থেকে নামার পর লাল গালিচায় হাঁটা পর্যন্ত তার জামায় ঝুলে ছিল ট্যাগটি। ট্যাগটিতে ব্র্যান্ডের নামসহ মূল্য লিখা ছিল ৬২৮ ডলার, যা বাংলাদেশি টাকায় ৫৪ হাজার ৬০০ টাকা।

তবে মেগানের লাল পোশাকে মাধুর্যের সামনে ‘প্রাইস ট্যাগের’ বিষয়টি খুব নগণ্য ছিল। সন্তান সম্ভাবনা এই দম্পতিকে দেখতে সেখানে উপস্থিত ছিলেন টোঙ্গার সাধারণ মানুষও।

বিমানবন্দরে তাদের ঐতিহ্যবাহী সংবর্ধনা দেওয়া হয়। ব্রিটেনের বাইরে এই রাজ দম্পতির এটি বড় ধরনের সরকারি সফর। তাদের কমনওয়েলথভুক্ত চারদেশ সফরের কথা রয়েছে। ইতোমধ্যে তারা অস্ট্রেলিয়া ও ফিজি সফর করেছেন। এরপর তারা নিউজিল্যান্ড যাবেন।

প্রিন্স হ্যারি ও মেগানের ১৬ দিনের এই সফরে তরুণ নেতৃত্ব এবং পরিবেশ ও সংরক্ষণ প্রচেষ্টা গুরুত্ব পাচ্ছে।

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে