ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

০৮ মার্চ ২০১৮, ১৯:৩৩ | অনলাইন সংস্করণ

পুরোনো ছবি

শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফিতে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা রান চেজ করার কথা ভেবে এ সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে, সাকিব আল হাসানের অনুপস্থিতিতে অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া মাহমুদুল্লাহ রিয়াদের কণ্ঠে জয়ের প্রতিধ্বনি।

আজ বিকেলে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদুল্লাহ কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

মাহমুদুল্লাহ বলেন, ‘জয় দিয়ে শুরু করতে পারলে এই ধারা অব্যাহত রাখা যাবে। একটি জয়ই পারে পুরো দলের চেহারা বদলে দিতে। জয় দিয়ে শুরু করতে পারলে ভালো কিছু করা সম্ভব।’

কলম্বো প্রেমাদাস স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এ ম্যাচের মাধ্যমেই ঘুরে দাড়ানোর প্রত্যয় বাংলাদেশের।

নিদহাস ট্রফির উদ্বোধনী ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার কাছে হেরেছে ভারত। যদিও নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি এবং উইকেটকিপার মাহেন্দ্রি সিং ধোনীকে ছাড়াই খেলতে নেমেছে ভারত। এতে করে অপেক্ষাকৃত দুর্বল দলের বিপক্ষেই খেলতে নামছে বাংলাদেশ।

এদিকে দুই বছর পর আবার ফিরে আসছে বেঙ্গালুরুতে এক রানের পরাজয়ের দুঃখ-গাথা। ২০১৬ সালে টি-২০ বিশ্বকাপে ব্যাঙ্গালুরুতে  ভারতের বিপক্ষে মাত্র ১ রানে হেরেছিল বাংলাদেশ।

অধিনায়ক মাহমুদুল্লাহ বলেন,‘অতীতকে পেছনে ফেলে এসেছি অনেক আগেই। ভারত কিছুটা খর্ব শক্তির। কিন্তু আমাদের ভাবনা দলের একাদশ নিয়ে। বিশেষ করে ওয়ান ডাউন ব্যাটিং পজিশন নিয়ে।’

সংবাদ সম্মেলনে মাহমুদুল্লাহ রিয়াদের কণ্ঠে ছিল জয়ের দৃঢ় প্রত্যয়। তাই সাম্প্রতিক পারফরমেন্সের হতাশা ভুলে ভিন্ন করার প্রত্যাশা টাইগার অধিনায়কের।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে