রোনালদোর জোড়া গোলে এইবারের হার

  ক্রীড়া ডেস্ক

১০ মার্চ ২০১৮, ২৩:২৮ | অনলাইন সংস্করণ

ফর্মহীনতায় ভুগছিলেন, নতুন বছরের শুরু থেকে সেই অফ ফর্ম কাটিয়ে জ্বলে উঠেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রতি ম্যাচেই নিয়মিত গোল পাচ্ছেন তিনি। হোম ম্যাচ, কী অ্যাওয়ে- সব ম্যাচেই নিয়মিত গোল থাকছেই তার। এবার এইবারের মাঠে গিয়ে করলেন জোড়া গোল। তার জোড়া গোলে অসাধারণ এক জয় নিয়ে ঘরে ফিরছেন জিনেদিন জিদানের শিষ্যরা। এইবারকে রিয়াল হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে।

খেলার প্রথমার্ধে রোনালদোর গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু দ্বিতীয়ার্ধ শুরুর ৫ মিনিট পরই এইবারকে সমতায় ফিরিয়ে আনেন র‌্যামিস। শেষে রোনালদোই আবার রিয়ালের জয়ের পথ রচনা করেন। খেলার শেষ মুহূর্তে এসে, ৮৪তম মিনিটে এসে আবারও গোল করলেন তিনি। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

লিগের শুরুর দিকে রোনালদোকে এমন ফর্মেই চেয়েছিলেন ভক্ত-সমর্থকরা; কিন্তু রোনালদো ছিলেন নিষ্প্রভ। যদিও চ্যাম্পিয়ন্স লিগে টানা গোলের ওপরই রয়েছেন তিনি। পিএসজির বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে দুই লেগেই গোল পেয়েছিলেন রোনালদো। শুধু তাই নয়, লা লিগায় গেটাফে এবং আলাভেসের বিপক্ষে দুটি করে গোল করেছিলেন তিনি। এইবারের বিপক্ষে তো একাই গোল করলেন তিনি।

এইবারের বিপক্ষে এই জয়ের অর্থ, সর্বশেষ ৯ ম্যাচের মধ্যে ৮টিতেই জয় পেয়েছে জিনেদিন জিদানের দল। তবুও লা লিগায় বার্সার চেয়ে ১২ পয়েন্ট পেছনে রিয়াল মাদ্রিদ।

এইবার কিন্তু প্রথম আধাঘণ্টা রিয়ালকে কোনঠাসাই করে রেখেছিল। অনেকগুলো গোলের সুযোগও তৈরি করেছিল তারা। কিন্তু খেলার ৩৪ মিনিটের সময় উল্টো গোল করে বসলো রিয়াল মাদ্রিদ। গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। লুকা মডরিচের দারুন এক পাস থেকে বল পেয়ে গোলটি করলেন সিআর সেভেন।

খেলার ৫০ মিনিটে পেদ্রো লিওনের কর্ণার কিক থেকে ভেসে আসা বলে দারুণ এক হেড করে স্বাগতিক এইবারকে সমতায় ফেরান ইভান র্যামিস। কিন্তু ৮৪ মিনিটে রোনালদোর কাছেই হার মেনে বসলো এইবার। ৮৪ মিনিটে দানি কারভাহলের ক্রস থেকে বল পেয়ে খুব কাছ থেকে দারুণ এক শটে এইবারের জালে বল জড়ান রোনালদো। এই গোলের আগে রোনালদোর দুটি দারুণ গোলের সুযোগ নষ্ট করে দেন এইবারের গোলরক্ষক মার্কো দিমিত্রভিক।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে