রূপালি পর্দায় আসছেন সানচেজ! (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক

১১ আগস্ট ২০১৮, ১১:৩৪ | অনলাইন সংস্করণ

চিলির ২৯ বছর বয়সী ফুটবলার অ্যালেক্সিস সানচেজকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া খুব কঠিন। যারা চিলির ফুটবল দেখেন না, তবে লিগের ম্যাচ দেখেন তারাও চোখ বন্ধ করে বলতে পারবেন, সানচেজে কি, কেন, কোথাকার? দুইবারের কোপা আমেরিকার শিরোপাজয়ী এই ফরোয়ার্ডের জীবন এখন শুধু খেলার মাঠেই সীমাবদ্ধ নয়। ভক্তদের উল্লাস বাড়াতে তিনি এবার আসছেন প্রেক্ষাগৃহেও।

সাবেক বার্সেলোনা, আর্সেনাল ও বর্তমান ম্যানচেস্টার ইউনাইটেড তারকা অ্যালেক্সিস সানচেজের রিয়েল লাইফ এবার বাধা পড়ছে রিল লাইফে। অস্কার বিজয়ী সিনেমা ‘এ ফ্যান্টাস্টিক ওমেন’ এর প্রোডাকশন হাউজ ফাবুলা থেকে নির্মিত হচ্ছে সিনেমাটি। চিলির এই প্রোডাকশন হাউজটি সিনেমার নাম দিয়েছে ‘অ্যালেক্সিস’।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও আপলোড করে সিনেমা সম্পর্কে নিজেই জানিয়েছেন সানচেজ। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন-  ‘তুমি যদি আজ হাল ছেড়ে দাও, গতকাল পর্যন্ত যা করেছ তার কোনো মূল্যই নেই’।

সিনেমায় দুইবারের কোপা আমেরিকার শিরোপাজয়ী এই ফরোয়ার্ডের জীবন নিয়ে অনেক কিছু জানা যাবে। সিনেমায় একটি বার্তায় তাকে বলতে শোনা যায়, ‘এটাই সেই জায়গা যেখান থেকে আমি শুরু করেছিলাম। ফুটবলার হিসেবে নিজেকে তৈরি করার স্বপ্ন দেখেছিলাম। আমি কখনই স্বপ্ন দেখা থেকে সরে যাইনি। কারণ জীবন সুযোগে পরিপূর্ণ। এটি একটা ছেলের গল্প, যে তার স্বপ্ন সত্যি করার জন্য সব করেছে।’

এরই মধ্যে সানচেজের ছোটবেলার চরিত্রে অভিনয় করতে ডাকা হয়েছে আট থেকে নয় বছর বয়সের বেশ কিছু বালককে। টানা তিন মাস ধরে তাদের অডিশন চলবে। সানচেজের ছোটবেলার মাঠেই হবে অডিশন ও শুটিংয়ের কিছু অংশ।

২০১৯ সালের ব্রাজিলের অনুষ্ঠিত হতে যাওয়া কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরুর দিনেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। অর্থাৎ  ওইদিন সিনেমাটি মুক্তি পেলে কোপার ম্যাচগুলোর পাশাপাশি ভক্তরা উপভোগ করতে পারবেন সানচেজের ‘অ্যালেক্সিস’ সিনেমাটিও।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে