এশিয়া কাপে অনুপ্রেরণা হবে প্রবাসীরা : মাহমুদুল্লাহ

  স্পোর্টস ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৪ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪০ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশি প্রবাসীদের কথা স্মরণ করে বলেন, 'তারা আমাদের পারফর্ম করার জন্য বাড়তি প্রেরণা হয়ে কাজ করবে'। বাংলাদেশ দল আসন্ন এশিয়া কাপ উপলক্ষে আরব আমিরাতে অবস্থান করছে।

মাহমুদুল্লাহর আশা বাংলাদেশ অনেক দর্শক পাবে। তিনি বলেন,  'আমি আশা করি আমরা অনেক দর্শক পাব কারণ, আরব আমিরাতে অনেক বাংলাদেশি বসবাস করে।' আজ বুধবার দুবাই স্পোর্টস সিটির আইসিসি একাডেমিতে বাংলাদেশ দলের অনুশীলন চলাকালীন মাহমুদুল্লাহ ক্রীড়াবিষয়ক ওয়েবসাইট 'ক্রিকবাজ'কে এসব কথা বলেন।

বাংলাদেশের এ অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ গুরুত্ব দিয়েছেন আরব আমিরাতের আবহাওয়ার অবস্থার ওপর। তার ভাষ্যমতে এশিয়া কাপে সফলতার জন্য দ্রুত আরব আমিরাতের গরম এবং আর্দ্র পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিতে হবে খেলোয়াড়দের। ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের মিশন শুরু হবে বাংলাদেশের।

বাংলাদেশ দল গত ৯ তারিখ আরব আমিরাতে আসে পরিস্থিতির সঙ্গে নিজেদের মানিয়ে নিতে। মাহমুদুল্লাহ বলেন, 'এ মুহূর্তে কিছুটা আর্দ্রতা আছে, তবে পেশাদার খেলোয়াড় হিসেবে আমাদের পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে নিজেদের। এখানকার অবস্থা মেনে নিয়ে দ্রুত আমাদেরকে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে'। 

গ্রুপ 'বি' থেকে বাংলাদেশের সঙ্গী দুই দল আফগানিস্তান ও শ্রীলঙ্কা। লংকানদের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ মিশন। মাহমুদুল্লাহ আশাবাদী হয়ে বলেন, 'সাম্প্রতিক  সময়ে আমরা দ্বীপ দেশটির সঙ্গে ভালো পারফর্ম করেছি, আমি মনে করি শ্রীলঙ্কার বিপক্ষে অতীতের কিছু স্মরণীয় মুহূর্ত আমাদের আছে।' 

দলের সিনিয়র ব্যাটসম্যান হিসেবে নিজের দায়িত্বের কথাও বলেছেন মাহমুদুল্লাহ। তিনি বলেন, 'দলের জন্য অবদান সবসময় আনন্দের, আর যদি দল জিতে যায় সেটা আরও বেশি আনন্দের।'  যতটুকু পারা যায়, দলের জন্য অবদান রাখার চেষ্টা করেন বলে আরও যোগ করেন মাহমুদুল্লাহ।  

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে