ঘরের মাঠে রিয়ালের লজ্জার রাত

  স্পোর্টস ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৮, ১২:৩২ | অনলাইন সংস্করণ

ছবি : সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে আবারও হারের মুখ দেখল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তবে তা একেবারে নিজের ডেরাতেই! প্রতিপক্ষ এমন আহামরি কিছু নয়। যে দলটি আলোচিতই হয়েছে রিয়াল মাদ্রিদকে হারিয়ে। গ্রুপ ‘জি’র দুই ম্যাচেই এ রাশিয়ান ক্লাব সিএসকে মস্কোর কাছে হারতে হয়েছে রিয়ালকে।

গতকাল রাতে ঘরের মাঠ বার্নাব্যুতে সিএসকে মস্কোর কাছে ৩-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। তবে হারলেও চ্যাম্পিয়নস লিগের গ্রুপ জি’তে শীর্ষেই অবস্থান করছে দলটি। ৬ ম্যাচের মধ্যে দুটি ম্যাচে হেরে ১২ পয়েন্ট নিয়ে চার দলের মধ্যে ১ নম্বরে অবস্থান করছে সান্তিয়াগো সোলারির শিষ্যরা। এ ছাড়া রোমা ৯ পয়েন্ট নিয়ে অবস্থান করছেন ২ নম্বরে। প্লেজেন ও সিএসকে মস্কো আছে তিন ও চার নম্বরে।

এদিকে এ ম্যাচে রিয়াল শুধু গোলের দেখা পায়নি কিন্তু বল দখলের লড়াই হতে শুরু করে আক্রমণ সবকিছুতেই এগিয়ে ছিলেন রামোসরা। ম্যাচের ৬৯ শতাংশ সময় বল ছিল সোলারির শিষ্যদের পায়ে। গোল বার লক্ষ্য করে ২৫টি শট নেওয়া হয়েছে। কিন্তু ১টাও জড়ায়নি জালে। রোনালদো চলে যাওয়ার পর দক্ষ ফিনিশারের অভাবে ভালোভাবেই ভুগছে দলটি। বেল-বেনজেমা গোল পেলেও নিয়মিত না।

সিএসকেএ মস্কো প্রথম গোলটি পায় ৩৭ মিনিটের মাথায়। শেলভের অসাধারণ গোলে এগিয়ে যায় রাশিয়ান ক্লাবটি। এরপর আর পেছনে তাকাতে হয়নি। প্রথম গোল দেওয়ার মাত্র ৬ মিনিট পরই গোলের দেখা পায় দলটি। এবার শেচেনিকভের গোল দিয়ে রিয়ালকে হতবাক করে দেন। ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সিএসকেএ। বিরতি থেকে ৭৩ মিনিটে ফিরে রিয়ালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন শিগার্ডসন। ৩-০ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়েন রামোস-ইস্কোরা।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে