জরিমানা দিয়ে ছাড়া পেলেন রুনি

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০১৯, ১৪:৪৭ | অনলাইন সংস্করণ

মদ্যপ অবস্থায় মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করার দায়ে গ্রেপ্তার হন ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক ওয়েন রুনি।  গত ৪ জানুয়ারি যুক্তরাষ্ট্রের এক আদালতে ২৫ ডলার (২ হাজার টাকা) জরিমানা দিয়ে ছাড়া পান তিনি।

গতকাল রোববার বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ডুলস বিমানবন্দরে নামার পর রুনি মদ্যপ অবস্থায় মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তবে রুনির মুখপাত্রের দাবি, ‘বিমানে ডাক্তারের দেওয়া ঘুমের ওষুধ অ্যালকোহলের সঙ্গে খেলেছিলেন রুনি।  নামার পরও তার প্রভাব ছিল। গ্রেপ্তার করার সময় পুলিশ তাকে সামান্য কিছু অভিযোগের কথাই বলেছিল।  সামান্য কিছু জরিমানা দিয়ে বিমান বন্দরেই তাকে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি মিটে গেছে।’

গত ১৬ ডিসেম্বর সৌদি আরবে একটি প্রোমোশনাল ট্রিপ সেরে ফেরার সময় ওয়াশিংটন পুলিশের কাছে গ্রেপ্তার হন তিনি।

ওই ঘটনার পর ওয়েন রুনিও পুলিশের ব্যবহারের প্রশংসা করেছেন মার্কিন সংবাদ মাধ্যমগুলোতে।  রুনির ক্লাব ডিসি ইউনাইটেডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা বুঝতে পারছি সংবাদমাধ্যমের আগ্রহের কারণ।  কিন্তু এটা রুনির ব্যক্তিগত বিষয় এবং ক্লাব সেটা মিটিয়ে নেবে।’

এর আগেও মদ্যপ অবস্থায় এই তারকা ফুটবলার গ্রেপ্তার হয়েছিলেন।  যদিও রুনির দাবি, তিনি মদ্যপ ছিলেন না ঘুমের ওষুধ খেয়েছিলেন।

২০১৭ সালের সেপ্টেম্বরে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেপ্তার হয়েছিলেন ওয়েন রুনি।  এর পর তাকে দুবছরের জন্য নিষিদ্ধ করা হয় মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর উপর।

গত বছর জুলাইয়ে ডিসি ইউনাইটেডে যোগ দিয়েছিলেন ওয়েন রুনি। মেজর লিগ সকারে ভাল জায়গায় শেষ করতে পারেনি দল। ২০২০ পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে রুনির। এই মরসুমের এমএলএস-এ রুনির দল প্রথম খেলতে নামবে আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে ৩ মার্চ।

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে