• অারও

দেশের বাজারে ভিভো স্মার্টফোনের যাত্রা শুরু

  প্রযুক্তি ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৯ | আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৭, ১৮:২২ | অনলাইন সংস্করণ

দেশের বাজারে যাত্রা শুরু করলো চীনে তৈরী স্মার্টফোন ভিভো। রাজধানীর উত্তরার দুটি শপিং কমপ্লেক্স ও বাড়িধারায় অবস্থিত যমুনা ফিউচার পার্কে তিনটি ব্র্যান্ড শপ ও দুটি স্মার্টফোনের উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় তাদের পথচলা।

উত্তরার ট্রপিকাল আলাউদ্দীন টাওয়ারে সকাল এগারটায় ও আমির কমপ্লেক্স শপিং মলে বেলা বারটায় এবং বিকেলে যমুনা ফিউচার পার্কে নিজেদের ব্র্যান্ড শপ ও ‘ভি সেভেন প্লাস’ ও ওয়াই ফাইভ থ্রি’ স্মার্টফোনের শুভ উদ্বোধন করেন ভিভো স্মার্টফোন কোম্পানীর বাংলাদেশের জেনারেল ম্যানেজার হুয়াং হাইবিং লিয়ন, সেলস এ্যান্ড মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার মেং জিন হং ও ডেপুটি জেনারেল ম্যানেজার আনোয়ার হোসেন সুমন।

ভিভো ‘ভি সেভেন প্লাস’ ফোনটিতে রয়েছে ২৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পেছনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। ফুল ভিউ ডিসপ্লের এই ফোনটিতে রয়েছে ফানটাচ ৩.২ ডাটা সংরক্ষণের জায়গা। এছাড়া এটি তৈরী হয়েছে কোয়ালকম অক্টাকোর প্রসেসর দিয়ে।

ভিভো ‘ওয়াই ফাইভ থ্রি’ ফোনটি তৈরী হয়েছে ৮ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরায়। রয়েছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম। ব্যাবহারকারীরা এর সংরক্ষণের জায়গা ২৫৬ জিবি পর্যন্ত বাড়াতে পারবে। মার্শমেলো ৬.১ এর এই ফোনটির প্রসেসর কায়ালকম প্রসেসর দিয়ে তৈরী। এতেও রয়েছে ফানটাচ ৩.২ ডাটা সংরক্ষণের জায়গা।

ভিভোর ব্র্যান্ড শপ ও স্মার্টফোন দুটির ব্যাপারে বাংলাদেশের জেনারেল ম্যানেজার হুয়াং হাইবিং লিয়ন বলেন, আমরা বাংলাদেশে আমাদের ফোন ও ব্র্যান্ড শপ আনতে পেরে খুব খুশী। আশা করি অল্প সময়ের মধ্যে আমরা এই দেশের মোবাইল ব্যাবহারকারীদের হাতে আমাদের ফোন দেখতে পাবো।

সেলস এ্যান্ড মার্কেটিং বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার আনোয়ার হোসেন সুমন বলেন, দেশে যাত্রা শুরু করার পর প্রথম দিনই দারুন চাহিদা দেখতে পেয়েছি মোবাইল ফোন ব্যাবহারকারীদের। আমরা এই তিনটি ব্র্যান্ড শপ দিয়ে শুরু করেছি। খুব শীঘ্রই সারা দেশে আমরা আমাদের শো-রুম চালু করবো। আর যে দুটি ফোন আমরা এনেছি তা স্বল্প দামে আমরা ক্রেতাদের কাছে পৌঁছে দেব।

কেক কেটে ভিভো স্মার্টফোনের উদ্বোধন অনুষ্ঠান শুরু হয়। পরে মিলাদ ও দোয়া দিয়ে অনুষ্ঠান শেষ হয়। সাধারণ মানুষের জন্য ভিভো ডেমো ফোন প্রদর্শনের ব্যাবস্থা করে।

 

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ

ই-পেপার

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে